Flipkart, Amazon নাকি Vijay Sales- কোথায় iPhone 14-এর উপর সেরা অফার মিলছে?

Flipkart, Amazon নাকি Vijay Sales- কোথায় iPhone 14-এর উপর সেরা অফার মিলছে?
HIGHLIGHTS

Amazon -এর Summer Sale-এ iPhone 14 -এর উপর বাম্পার অফার ঘোষণা করেছে

Flipkart -এও শুরু হচ্ছে নতুন সেল

সস্তায় iPhone 14 কিনতে চাইলে এটাই সুবর্ণ সুযোগ দেখুন কোথায় সেরা অফার দিচ্ছে

ছাড় আর ক্যাশব্যাকের বৃষ্টি শুরু হয়েছে যেন! আপনার যদি iPhone 14 কেনার ইচ্ছে থাকে তাহলে এটাই কিন্তু আদর্শ সময়।

Amazon থেকে Flipkart, Vijay Sales সব জায়গায় এখন সেল চলছে। বিভিন্ন ফোনের উপর ব্যাপক ছাড় মিলছে। বাদ যাচ্ছে না iPhone 14 ও। 

বর্তমানে Apple -এর তরফে iPhone 14 -এর বেস ভ্যারিয়েন্ট অর্থাৎ 128 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেলের দাম রাখা হয়েছে 79,900 টাকা। কিন্তু এখন Flipkart, Amazon, Vijay Sales -এর মতো E-commerce সাইটে পাবেন ব্যাপক ছাড়। ফলে বুঝতেই পারছেন সস্তার মধ্যে সাধপূরণ! 

Offers on iPhone at flipkart amazon vijay sales

Flipkart এ iPhone 14 এর উপর ছাড়

এখানে এই ফোনের উপর 12% ছাড় পাওয়া যাচ্ছে 128 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেলের উপর। এখানে আছে Axis ব্যাংকের কার্ডের উপর 5% ক্যাশব্যাক অফার। আর HDFC ব্যাংকের কার্ড ব্যবহার করে কিনলে পাবেন 4,000 টাকার ছাড়। এক্সচেঞ্জ অফার তো আছেই।

এখানে 29,250 টাকা এক্সচেঞ্জ অফার পাওয়া যাচ্ছে এই ফোনের উপর। ফলে Flipkart থেকে এখন এই ফোন মাত্র 40,749 টাকায় কিনতে পারবেন। 

Amazon এ iPhone 14 এর উপর ছাড়

Amazon -এ এখন এই ফোনের উপর 10% ছাড় পাওয়া যাচ্ছে। একাধিক ব্যাংকের কার্ডের উপর আছে 4,000 টাকা পর্যন্ত ছাড়। এখানেও 19,700 টাকার এক্সচেঞ্জ অফার আছে।

এই ফোন Amazon থেকে এখন কিনতে পারবেন মাত্র 52,299 টাকায়। Amazon Great Summer Sale -এ এই ফোনের দাম আরও কমবে বলেই জানা গিয়েছে। 

Vijay Sales এ এই ফোনের উপর অফার

Vijay Sales এখন ফ্ল্যাট ডিসকাউন্ট -এর পর এই ফোন কেনা যাচ্ছে 70,999 টাকায়। সঙ্গে এখানে আছে 4,000 টাকার ছাড়। এটা HDFC ব্যাংকের কার্ড ব্যবহার করলে মিলবে। Yes ব্যাংকের কার্ড ব্যবহার করলে পাবেন 5% পর্যন্ত 2,000 টাকা ছাড়।

এই ফোনে কী কী ফিচার আছে? 

এখানে একটি 6.1 ইঞ্চির সুপার রেটিনা XDR ডিসপ্লে আছে। A15 বায়োনিক প্রসেসর আছে এই ফোনে। IOS 16 এর সাহায্যে চলে এটি।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo