আগামী সপ্তাহের মধ্যে Nokia 6 বিটা ল্যাবের ইস্যু শেষ করা হতে পারে

Updated on 02-Jan-2018
HIGHLIGHTS

CPO Juho Sarvikas জানিয়েছেন যে বিটা ল্যাবসের মাধ্যমে ওরিও বিল্ড পাওয়ার আগেই এই সপ্তাহে কোম্পানি কিছু ইম্প্রুভমেন্ট করবে যা থেকে আমরা বুঝতে পারি যে এই সমস্যাটি শেষ করা সম্ভব

গত মাসে একটি খবর হাইলাইট হয়েছিল যে Nokia 6 এর ওরিও বিটা কিছু কি-মার্কেটে পাওয়া যাচ্ছেনা এর মধ্যে US আর চিনও আছে। তবে ভারত এই তালিকায় নেই, ভারতীয় ইউজার্সরা বিটা ল্যাবসে অংশগ্রহন করতে সস্ম্যার সম্মুখীন হচ্ছে ।

প্রথমে HMD বলেছিল যে কোম্পানিও এই সমস্যার কথা জানে আর আতার এর ওপর কাজ করছে আর এবার CPO Juho Sarvikas বলেছেন যে বিটা ল্যাবসের মাধ্যেম ওরিও বিটা বিল্ড পাওয়া শুরু হওয়ার আগে এই সপ্তাহে কোম্পানি কিছু ইম্প্রুভমেন্ট দেবে আর তার ফলে এই সমস্যার সমাধান হতে পারে।

https://twitter.com/sarvikas/status/947421513883451393?ref_src=twsrc%5Etfw

ভারতের যে ইউজার্সরা এই আপডেটের মাধ্যেম অফিসিয়ালি সবার আগে এই অভিজ্ঞতা নিতে চায়, তাদের জন্য এটি একটি ভাল খবর।

Nokia 6 স্মার্টফোনটির ফিচার্স কেমন তা একবার দেখে নেওয়া যাক এই ফোনটিতে 5.5ইঞ্চির ফুল HD 2.5D ডিসপ্লে আছে যা কর্নিং গোরিলা গ্লাস যুক্ত। এই ফোনটিকে আনলক করার জন্য এই ফোনে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে। কোম্পানি এউ ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 430 প্রসেসার দিয়েছে। আর এই ফোনটির র‍্যাম 3GB আর এর ইনবিল্ড স্টোরেজ 32GB, যা মাইক্রো এসডি কার্ড দিয়ে 128GB অব্দি বাড়ানো যায়। এই স্মার্টফোনটির ব্যাটারি 3000mAh এর।

Nokia 6 স্মার্টফোনটিতে 16 মেগাপিক্সালের রেয়ার সেন্সার আর ফ্রন্টে 8 মেগাপিক্সালের ক্যামেরা দেওয়া হয়েছে এই দুটি ক্যামেরাই f/2.0 অ্যাপার্চার যুক্ত। এই হ্যান্ডসেটটিতে কানেক্টিভিটির জন্য USB 2.0 পোর্ট, ফ্রন্ট ফিঙ্গারপ্রিন্ট সেন্সার, ডুয়াল স্টিরিও স্পিকার্স আর ডল্বি অ্যাটমস অডিও এনহেন্সমেন্ট আছে।

Connect On :