পাঁচটি ক্যামেরা যুক্ত LG V40 ThinQ স্মার্টফোনটি 20 জানুয়ারি থেকে কেনা যাবে

পাঁচটি ক্যামেরা যুক্ত LG V40 ThinQ স্মার্টফোনটি 20 জানুয়ারি থেকে কেনা যাবে
HIGHLIGHTS

আপনারা যদি অ্যামাজন প্রাইমের মেম্বার হন তবে আপনারা LG V40 ThinQ মোবাইল ফোনটি কিনতে পারবেন, আর এর মানে এই যে এই মোবাইল ফোনটি 19 জানুয়ারি থেকে কেনা যাবে

বৈশিষ্ট্য

  • LG V40 ThinQ ফোনটিতে আপনারা পাঁচটি ক্যামেরা পাবেন
  • এই মোবাইল ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট দেওয়া হয়েছে
  • LG V40 ThinQ মোবাইল ফোনটি অ্যামাজন ইন্ডিয়ার মাধ্যমে 19 জানুয়ারি থেকে কেনা যাবে

 

LG তাদের গত বছরের ফ্ল্যাগশিও ফোন মানে LG V40 ThinQ ভারতে কোন রকমের আগাম খবর ছাড়াই লঞ্চ করেছে। আর এই ফোনটি অক্টোবর মাসে লঞ্চ করা হয়েছিল, তবে এর পরে এটি ভারতে লঞ্চ করা হয়নি। তবে এবার অ্যামাজন ইন্ডিয়াতে এই ফোনটির সেল ডিটেল এসে গেছে।

অ্যামাজন ইন্ডিয়ার মাধ্যমে আপনারা যদি এই ফোনটি মানে LG V40 THinQ কিনতে চান তবে আপনারা 20 জানুয়ারি তা কিনতে পারবেন। তবে আপনারা যদি অ্যামাজন প্রাইম মেম্বার হন তবে এই ফোনটি আপনারা এক দিন আগে মানে 19 জানুয়ারি কিনতে পারবেন।

তবে এই ফোনটির দামের বিষয়ে ওয়েবসাইটে কিছু বলা হয়নি। তবে এই ফোনে যে অফার দেওয়া হচ্ছে তা অ্যামাজন ইন্ডিয়াতে দেখা গেছে। আপনারা যদি LG V40 ThiQ ফোনটি HDFC ব্যাঙ্কের ক্রেডিট বা ডেবিট কার্ডের মাধ্যমে কেনেন তবে আপনারা 10 শতাংস ইন্সট্যান্ট ডিস্কাউন্ট পাবেন।

আর এছাড়া অ্যামাজানের তরফে আপনারা 16,750 টাকার স্ক্রিন রিপ্লেসমেন্টও পাবেন, তবে আপনারা এই অফার তখনই পাবেন যখন ফোনটি নো কস্ট EMI তে 12 মাসের জন্য কিনলে পাবেন। আর এছাড়া আপনারা এই ফোনটির ওপর 5000 টাকার এক্সচেঞ্জ অফার পাবেন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo