Xiaomi Mi 9 ফোনে নতুন আপডেট হিসাবে “Moon Mode” এল

Xiaomi Mi 9 ফোনে নতুন আপডেট হিসাবে “Moon Mode” এল
HIGHLIGHTS

সম্প্রতি শাওমি তাদের ফোন Mi 9 আপডেট করেছে,আর এই আপডেটের পরে Xiaomi Mi 9 ফোনটি পার্ফর্মেন্স আগের থেকে ভাল হয়েছে আর এর সঙ্গে এই ফোনে আপডেটে মুন মোড ও এসেছে

হাইলাইট

  • 26 ফেব্রুয়ারি এই ফোনটির প্রথম সেল হ্য
  • AI নির্ভর মুন মোড লঞ্চ
  • সেলের সময়ে 53 সেকেন্ডে এই Mi 9 ফোনটি বিক্রি হয়ে যায়

 

স্মার্টফোন কোম্পানি শাওমি Xiaomi Mi 9 ফোনটিকে একবার MIUI 10 আপডেট দিয়েছে। আর এই আপডেটে এই ফোনের পার্ফর্মেন্স ভাল হয়েছে। আর আপনাদের বলে রাখি যে এই ফোনটি কোম্পানি গত মাসে মানে ফেব্রুয়ারিতে লঞ্চ করেছিল। আর এই ফোনটিকে কোম্পানি এর মধ্যেই AI নির্ভর মুন মোড দিয়েছে আর যা রাতে চাঁদের দারুন ছবি তুলতে পারে।

আর এর সঙ্গে সব ইউজার্সরা এবার রাতের ক্যামেরাতে দারুন পার্ফর্মেন্স ভাল ক্লিয়ারেন্স পাবে। আর এই আপডেট Mi 9 ইউজারসদের ভিডিওতে লাইভ ট্র্যাকিং ফিচারও দেওয়া হয়েছে। আর আপনাদের বলে রাখি যে Xiaomi Mi 9 ফোনটিতে লেটেস্ট MIUI V10.2.12.0.PFAEUXM য়ের শিপিং শুরু হয়েছে। আর কোম্পানি এর আগে গত মাসে ফোনটি চিনে লঞ্চ করেছিল। চিনে এই ফোনটির প্রথম সেল 26 ফেব্রুয়ারি হয়েছিল। আর রিপোর্ট অনুসারে এই ফোনটি 53 সেকেন্ডে সব Mi 9 ফোন বিক্রি হয়ে গেছিল।

Xiaomi Mi 9 ফোনটির স্পেসিফিকেশান

Xiaomi Mi 9 Snapdragon 855 প্রেসারের সঙ্গে আশা প্রথম ফোন যা 2.5GHz ক্লকে লঞ্চ করা হয়েছিল। আর এই ফোনটির গেমিং এক্সপিরিয়েন্স আরও ভাল করার জন্য ফোনে অ্যাড্রিনো 640 GPU চিপ ব্যাবহার করা হয়েছে। আর এই ফোনটিতে রেয়ারে ট্রিপেল ক্যামেরা দেওয়া হেয়ছেয়া আর এই ফোনের ক্যামেরা গুলি হল 48MP+12MP+16MP র আর এই ফোনে ফ্রন্টে একটি 24MP ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে 3,500mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে যা 27W ফাস্ট চার্জিং সাপোর্ট করে। 

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo