Xiaomi র Redmi 6 স্মার্টফোনটির আজকে প্রথম সেল দুপুর 12টায় হবে

Xiaomi র  Redmi 6 স্মার্টফোনটির আজকে প্রথম সেল দুপুর 12টায় হবে
HIGHLIGHTS

Redmi 6 য়ের দাম 7,999টাকা থেকে শুরু হচ্ছে আর এই স্মার্টফোনটি আজকে দুপুর 12টায় ফ্লিপকার্টে হবে

Xiaomi গত সপ্তাহে ভারতে তাদের Redmi 6 সিরিজের স্মার্টফোন লঞ্চ করেছিল। আর এর মধ্যে Redmi 6 স্মার্টফোনটি আজকে দুপুর 12টায় ফ্লিপকার্টে সেল করা হবে। আর Redmi 6 স্মার্টফোনটির 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম 7,999টাকা আর এই ডিভাইসের 8GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টের দাম 9,499টাকা। আর এই ফোনটি HDFC ব্যাঙ্কের ক্রেডিট আর ডেবিট কার্ডের মাধ্যমে কিনলে EMI ট্রাঞ্জাকশানে 500টাকার ছাড় পাওয়া যাবে।

Redmi 6 য়ের স্পেক্স

Redmi 6 ফোনটিতে 5.45 ইঞ্চির HD+ ডিসপ্লে আছে আর এর অ্যাস্পেক্ট রেশিও 18:9। আর এই ফোনে মেটালিক ফিনিশ দেওয়া হয়েছে আর এটি ভাল গ্রিপের জন্য আর্ক ডিজাইনের সঙ্গে আনা হয়েছে। Redmi 6 ফোনটিতে হেলিও P22 প্রসেসার আছে আর এটি আটটি কোর যুক্ত প্রসেসারের সঙ্গে 2.0Ghz য়ের ক্লকড।

এই ডিভাইসে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আছে আর এতে প্রাইমারি সেন্সার 12মেগাপিক্সালের আর সেকেন্ডারি ক্যামেরাটি 5মেগাপিক্সলাএর আছে। আর এই ফোনে Ai পোট্রেড মোড আছে। আর ভাল ভিড কোয়ালিটির জন্য ক্যামেরাতে ইলেক্ট্রনিক ইমেজ স্টেবিলাইজেশান (EIS) আছে।

আর এই ডিভাইসে ফ্রন্টে 5MP র ক্যামেরা আছে আর এটি AI পোট্রেড মোড সাপোর্ট করে। আর এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর সঙ্গে কোম্পানির MIUI 9.6 য়ে কাজ করে। আর এটি 3,000mAh য়ের ব্যাটারি যুক্ত।

এই ফোনে AI ফেস আনলক ফিঙ্গারপ্রিন্ট রিডার আছে। আর এছাড়া এই ফোনে ডুয়াল VoLTE ডুয়াল স্ট্যান্ডবাই আর ডেডিকেটেড মাইক্রো SD কার্ড স্লট আছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo