শুধু 501 টাকায় পাওয়া ChampOne C1 স্মার্টফোনটির প্রথম ফ্ল্যাশ আজ…

শুধু 501 টাকায় পাওয়া ChampOne C1 স্মার্টফোনটির প্রথম ফ্ল্যাশ আজ…
HIGHLIGHTS

যদিও, এই স্মার্টফোনের আসল দাম Rs. 7,999 টাকা, কিন্তু ফোনটি কে Rs. 501 টাকা তে কিনতে পারেন.

ফ্রিডম ২৫১-এর সঙ্গে প্রতিযোগিতায় নেমে পড়েছে ChampOne C1 device। ৫০১ টাকায় স্মার্টফোন নিয়ে আসছে এই কোম্পানি।এই স্মার্টফোনের প্রথম ফ্ল্যাশ সেল আজ করা হচ্ছে. এই সেল আজ সকাল 11 থেকে. যেই ব্যবহারকারীরা এই সেলের জন্য রেজিস্টার করেছে শুধু তারাই এই সেলে ভাগ নিতে পারবেন. এই ফোন কে শুধু ক্যাশ অন ডিলিভারি অপশন দিয়ে ক্রয় করা যাবে.

আরও দেখুন : এবার অ্যাপ এর মাধ্যমে জানুন কোন ATM-এ টাকা আছে আর কোন ATM-এ টাকা নেই

বলে দি যে এই স্মার্টফোন কে এই বছরের আগস্টে বাজারে চালু করা হয়েছিল. তবে, এই স্মার্টফোনের আসল দাম Rs. 7,999 টাকা, কিন্তু ফোনটি কে Rs. 501 টাকা তে কিনতে পারেন. এবার এই স্মার্টফোনের স্পেকস সম্পর্কে আশা যাক, এটি একটি সব-10K  সেগমেন্ট এর ফোন. স্মার্টফোনে থাকছে একটি 5 ইঞ্চি 720p ডিসপ্লে. সঙ্গে রয়েছে এতে মিডিয়াটেক এর 1.3GHz কোয়াড-কোর মিডিয়াটেক 6735 প্রসেসর এবং 2GB RAM.

সঙ্গে বলে দি যে স্মার্টফোনে 8MP রিয়ায়্র এবং 5MP ফ্রন্ট ক্যামেরা উপস্থিত রয়েছে. স্মার্টফোনে 16GB ইন্টারনাল স্টোরেজ ও উপস্থিত থাকছে. সঙ্গে এটি অ্যান্ড্রয়েড 5.1.1 ললিপপ-এ রান করে. সঙ্গে এতে একটি 2500mAh ক্ষমতা ব্যাটারি রয়েছে. একই সময়ে তার সবচেয়ে বড় খাস জিনিস, এই স্মার্টফোনে থাকছে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সর.

আরও দেখুন : রিলায়েন্স Jio শীঘ্রই ভারতের চালু করবে, 1500 টাকায় 4G VoLTE ফিচার ফোন

আরও দেখুন : মাইক্রোম্যাক্স বাজারে নামাল আরও সস্তায় 4G ফোন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo