ফ্লিপকার্টে রিপাব্লিক ডে সেলে বেশ কিছু স্মার্টফোনে অফার পাওয়া যাবে, এই সেল 21 থেকে 23 জানুয়ারি অব্দি চলবে

Updated on 17-Jan-2018
HIGHLIGHTS

সিটিব্যাঙ্ক ডেবিট বা ক্রেডিট কার্ডের ব্যবহার করলে গ্রাহকরা 10 শতাংশর অতিরিক্ত ডিস্কাউন্ট পাবে

ফ্লিপকার্টের রিপাব্লিক ডে সেলের কথা ঘোষনা করা হয়েছে, এই সেলটি 21 জানুয়ারি থেকে 23 জানুয়ারি অব্দি চলবে। ফ্লিপকার্টে এই সেলের সময় মোবাইল ফোনের ওপর খুব ভাল ডিস্কাউন্ট পাওয়া যাবে। আর এছাড়া ল্যাপটপ, অডিও প্রোডাক্টস, ক্যামেরা আর অ্যাক্সেসারিজের ওপর 60 শতাংশ অব্দি ডিস্কাউন্ট দেওয়া হবে।

এই সেলের সময় ফ্লিপকার্ট সিটিব্যাঙ্ক ডেবিট বা ক্রেডিট কার্ডের ব্যবহার করলে 10 শতাংশের ডিস্কাউন্টের কথাও জানিয়েছে। ফ্লিপকার্ট তাদের গ্রাহদের নিজেদের পছন্দের জিনিসের ইউশ লিস্ট বানাবার কথাও বলেছে, যাতে সেলের সময় সেই জিনিসের ওপর বিশেষ ডিস্কাউন্ট থাকলে সহজেই সেই বিষয়ে গ্রাহকরা জানতে পারে আর গ্রহাকরা সেই সেলের সুযোগ নিতে পারে।

আপাতত ফ্লিপকার্ট এই স্মার্টফোন গুলির কথা জানিয়েছে যা এই সেলে ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাবে। যার মধ্যে Google Pixel 2 XL এর মতন প্রিমিয়াম ফোনও আছে। এই সেলে আপনি Google Pixel 2 XL ফোনটি 48,999 টাকায় কিনতে পারবেন।

আর HDFC ব্যাঙ্কের ক্রেডিট কার্ডের ব্যবহার করে জিনিস কিনলে এক্সট্রা 10,000 টাকার ক্যাশব্যাকও পাওয়া যাবে। Samsung Galaxy S7 স্মার্টফোনটিও এই সেলে 26,990 টাকায় কেনা যাবে। আবার Xiaomi Mi Mix 2 ফোনটির ওপর আপনি অতিরিক্ত 3000 টাকার ক্যাশব্যাকের সঙ্গে 29,999 টাকায় কিনতে পারবেন।

ফ্লিপকার্টের এই সেলে কিছু বাজেট স্মার্টফোনের ওপরও ডিস্কাউন্ট পাওয়া যাবে। Xiaomi Redmi Note 4(4GB/64GB), Lenovo K8 Plus, Moto G5 Plus (4GB), Samsung Galaxy On Nxt (64GB variant), Infinix Zero 4 (3GB) আর Panasonic Eluga A3 স্মার্টফোন গুলি এই ডিলে সহজেই কিনতে পাওয়া যাবে। Samsung Galaxy On Nxt স্মার্টফোনটির 3GB র‍্যাম ভেরিয়েন্টটির ওপর 1,000 টাকার ডিস্কাউন্ট দেওয়া হবে মানে এই সেলে এই ফোনটি 9,999 টাকায় কিনতে পাওয়া যাবে।

iVOOMi i1/i1s আর Smartron t.phone P ফোনটি ফ্লিপকার্টের এই রিপাব্লিক ডে সেলে ডিস্কাউন্টে কিনতে পাওয়া যাবে। আর এই সেলে কোম্পানি ল্যাপটপ, ক্যামেরা, অডিও ডিভাইস আর অ্যাক্সেসারিজের ওপরও 60 শতাংশর ডিস্কাউন্ট দেবে।

Connect On :