48 মেগাপিক্সালের ক্যামেরা যুক্ত কিছু ফোন

48 মেগাপিক্সালের ক্যামেরা যুক্ত কিছু ফোন
HIGHLIGHTS

এই স্মার্টফোনে 48 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা আছে আর এই ফোন গুলির প্রধান বৈশিষ্ট্য এদের ক্যামেরা

এই সময়ে স্মার্টফোনের প্রধান ফিচার্সের ক্ষেত্রে ক্যামেরা একটি প্রধান বিষয় হয়ে উঠেছে আর ইউজার্সদের প্রধান প্রায়োরিটি এখন ক্যামেরার দিকেই। আর এই দেখে কোম্পানি গুলি বাজারে দারুন সব ক্যামেরা যুক্ত কিছু স্মার্টফোন এনেছে। আর এই সময়ে বাজারে এমন কিছু স্মার্টফোন এসেছে যা 48MP র ক্যামেরা যুক্ত আর এগুলি এর মধ্যে বেশ জনপ্রিয়ও হয়েছে। আর আমরা এই রকমের পাঁচটি ফোনের বিষয়ে বলব যা 48MP ক্যামেরা যুক্ত।

Honor View 20

Honor View 20 ফোনটিতে একটি 48MP ক্যামেরা দেওয়া হয়েছে আর এছাড়া এই ফোনে আপনারা একটি 25MP র ফ্রন্ট ক্যামেরা পাবেন আর এই ফোনটির সব থেকে বড় বৈশিষ্ট্য ফোনের ক্যামেরা। আর এই ফোনে আপনারা একটি বড় 4,000mAh য়ের ব্যাটারি পাবেন।

Xiaomi Redmi Note 7 Pro

এই Xiaomi স্মার্টফোনটিতে আপনারা 48+5MP র রেয়ার ক্যামেরা পাবেন। 48MP র প্রাইমারি সেন্সার Sony IMX586 সেন্সার যুক্ত আর এর অ্যাপার্চার f/1.79 আর এটি 5 মেগাপিক্সালের দ্বিতীয় ক্যামেরা যা ডেপথ পোট্রেড শট যুক্ত। আর এই ফোনের ফ্রন্টে একটি 13MP র ক্যামেয়ার আছে। ফোনটি ফেস আনলক সাপোর্ট করে।

Vivo V15 Pro

VIVO গত বছরের NEX ফ্ল্যাগশিপ ফোনের নতুন একটি জিনিস দিয়েছিল এই ফোনে তারা পপ আপ সেলফি ক্যামেরা দিয়েছিল। আর পপ আপ ক্যামেরাতে নচ দেওয়া হয়নি আর এটি বেজেল লেস ডিসপ্লে অফার করে। আর এই ফোনের ফ্রন্টে একটি 32MP র স্যামসাং সেন্সার দেওয়া হয়েছে।

Vivo V15 Pro ফোনের ব্যাকে ট্রিপেল ক্যামেরা আছে। আর এই ফোনে 48MP ক্যামেরা সঙ্গে 12MP এফেক্ট ছবি তোলে। আর এই ফোনে Samsung GM-1 সেন্সার আছে আর এই ফোনটি Redmi Note 7 য়ের আগে লঞ্চ হয়েছে। আর এই Vivo V15 Pro ফোনের ব্যাকে 48+8+5 মেগাপিক্সালের ক্যামেরা আছে।

Oppo F11 Pro

Oppo F11 Pro ফোনে আপনারা ফ্ল্যাগশিপ Sony IMX586 পাবেন আর এই ফোনে 48MP র ক্যামেরা আছে। আর এই ফোনের সেন্সার আমরা Redmi Note 7 Pro তে দেখেছি। Oppo F11 Pro ফোনের ব্যাকে 48MP র ক্যামেরার সঙ্গে একটি 5MP র ডেপথ সেন্সার দেওয়া হয়েছে আর এটি পোট্রেড শট নিতে সাহায্য করে।

Xiaomi MI 9

Xiaomi MI 9 ফোনে আপনারা ট্রিপেল রেয়ার ক্যামেরা পাবেন 48MP+16MP+12MP। আর এই ফোনের ফ্রন্টে একটি 20MP ক্যামেরা আছে। আর এর সঙ্গে এও বলে রাখি য স্যামসাং  গ্যালাক্সি S10e তে ডুয়াল 12MP+16MP ক্যামেরা সেটআপের সঙ্গে 10MP ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo