সেলফি ক্যামেরা ফোন কিনতে চাইলে এই তালিকা আপনাদের জন্যই…

সেলফি ক্যামেরা ফোন কিনতে চাইলে এই তালিকা আপনাদের জন্যই…
HIGHLIGHTS

দারুন সেলফি ক্যামেরার কিছু ফোন

এই সময়ে সেলফি ক্যামেরা স্মার্ট ফোনের একটি দরকারি বা বলা ভাল একটি অত্যন্ত জনপ্রিয় ফিচার হিসাবে উঠে আসছে। আর তাই স্মার্ট ফোন কোম্পানি গুলিও চেষ্টা করে চলেছে যে তারা প্রতি ফোনে একের পর এক দারুন সব সেলফি ক্যামেরা দিতে পারে। আর এই সময়ে ভারতে বেশ কিছু দারুন সেলফি ক্যামেরার ফোন আছে। আর আজকে আমরা এখানে এই সময়ের ভারতের দারুন কিছু সেলফি ক্যামেরা ফোনের বিষয়ে বলব।

VIVO V15 PRO

Vivo র এই ফোনে আপনারা একটি দারুন সেলফি ক্যামেরা পাবে, আর এই ফোনের সেলফি ক্যামেরাটি একটি পপ আপ ক্যামেরা। এই ফোনে 32MP র সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনের রেয়ারও আছে একটি দারুন 48MP র ক্যামেরা যুক্ত ফোন। আর এটি যেহেতু একটি ট্রিপেল রেয়ার ক্যামেরার ফোন তাই এই ফোনে বাকি দুটি রেয়ার ক্যামেরাতে একটি 8MP আর একটি 5MP র ক্যামেরা দেওয়া হয়েছে।

SAMSUNG GALAXY A70

এই স্যামসাংয়ের স্মার্টফোনটিতে আপনারা একটি 32MP র প্রাইমারি ক্যামেরা পাবেন আর এই ফোনে আপনারা আরও দুটি রেয়ার ক্যামেরা পাবেন। ফোনে ওয়াটার ড্রপ নচের মধ্যে ফোনের ফ্রন্ট ক্যামেরাটি দেওয়া হয়েছে।

VIVO Y17

এই ভিভো ফোনে আপনারা একটি 6.35 ইঞ্চির হ্যালো ফুল ভিউ ডিসপ্লে পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আপনারা ফানটাচ OS 9 পাবেন। আর এর সঙ্গে এই ফোনে ট্রিপেল রেয়ার ক্যামেরা আছে। আর ফোনের ফ্রন্টে একটি 20MP র ক্যামেরা দেওয়া হয়েছে।

REALME 3 PRO

Realme 3 Pro ফোনটিতে এক্রতি 16Mp র প্রাইমারি ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে আছে একটি 5MP র সেকেন্ডারি ক্যামেরা। আর এই ফোনে আপনারা নাইট মোডের সাপোর্ট পাবেন। আর এর সঙ্গে এই ফোনে 960fps স্লো মোশানে ছবি তোলা যায়। আর এই ফোনটি 4K ভিডিও রেকর্ডিং করে। আর এই ফোনে আপনারা একটি 25MP র ফ্রন্ট ক্যামেরা পাবেন।

SAMSUNG GALAXY A30

Samsung Galaxy A30 ফোনটিতে আপনারা একটি 6.4 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে পাবেন। আর এই ফোনে ইনফিনিটি ইউ AMOLED ডিসপ্লে আছে। আর এই ফোনে আপনারা 16MP প্রাইমারি ক্যামেরা সঙ্গে একটি 5MP র ক্যামেরা পাবেন। আর এর সঙ্গে এই ফোনে একটি 16MP র ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে।

SAMSUNG GALAXY S10

এই স্যামসাংয়ের S সিরিজের ফোনে আপনারা পাঞ্চ হোল ফ্রন্ট ক্যামেরা পাবেন। আর এই ফোনে আপনারা ট্রিপেল রেয়ার ক্যামেরা পাবেন। ফোনটি দেখতেও দারুন। র এই ফোনে আপনারা পাঞ্চ হোল ক্যামেরাতে একটি মাত্র 10MP র ক্যামেরা পাবেন।

OPPO K1

Oppo K1 ফোনে আপনারা একটি 6.4 ইঞ্চির FHD+ ডিসপ্লে পাবেন। আর এর সঙ্গে এই ফোনে ডিউ ড্রপ নচ ডিসপ্লেতে ফোনের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে যা একটি 25MP র ক্যামেরা। আর এই ফোনের ডুয়াল রেয়ার ক্যামেরা 16+2MPr. আর এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার পাবেন।

REDMI Y3

সেলফি ক্যামেরা ফোনের বিষয়ে বলতে হলে রেডমির Y সিরিজের কথা বলতেই হয়। আর আজকে এখানে আমরা এই সিরিজের লেটেস্ট ফোনটির বিষয়ে বলছি। এই ফোনে ফ্রন্টে একটি 32MP র ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান পাচ্ছেন। আর এই ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 632 অক্টা কোর SoC পাবেন। আর ফোনের ব্যাক সাইডে 12+2মেগাপিক্সালের ক্যামেরা দেওয়া হয়েছে।

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo