ফেসবুক ম্যাসেঞ্জার নিয়ে এল লাইভ লোকেশন শেয়ারিং ফিচার

Updated on 25-May-2017
HIGHLIGHTS

এবার ফেসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে ইউযার্সরা নিজেদের লাভ লোকেশন শেয়ার করতে পারবে

ফেসবুক তাদের ম্যাসেঞ্জার অ্যাপে লাইভ রিয়া টাইম লোকেশন শেয়ারিং ফিচার অ্যাড করেছে. এই ফিচারটি ব্যবহার করে আপনি নিজের রিয়াল টাইম লোকেশন শেয়ার করতে পারবেন. লোকেশন শেয়ার করার পর ইউযার্স 60 মিনিট অব্দি লোকেশন ট্র্যাক করা যাবে.

 

এর আগে এই ফিচারটি অ্যাপেল তাদের ম্যাসেঞ্জার অ্যাপে অ্যাড করেছে. এ ছাড়া গুগলও তাদের গুগল ম্যাপ অ্যাপে রিয়াল টাইম লোকেশন শেয়ারিং এর ফিচার অ্যাড করছিল. ফেসবুকের তরফে বলা হয়েছে যে ফ্যামিলি আর বন্ধুদের সঙ্গে কথা বলার সময় “How far away are you?” এই প্রশ্নের ব্যবহার সবথেকে বেশি করা যাবে.

এবার এই লাইভ লোকেশন শেয়ারিং ফিচার এর মাধ্যমে আপনি আপনার বন্ধুদের আর পরিবারের লোকেশন ট্র্যাক করতে পারবেন. ফেসবুকের প্রোডাক্ট হেড জানিয়েছেন যে মানুষ বলতে থাকেন যে, এতে জানা যাবে যে তারা কোথায় আছেন. এই লোকেশন শেয়ারিং ফিচার এর ফলে সুধু নিজের লাইভ লোকেশন শেয়ার করতে পারবেন তাই নয়, এটি দিয়ে রিয়াল টাইম ট্র্যাকও করা যাবে.   

ইউযার্সরা লোকেশন শেয়ার করলে তার বন্ধু পরবর্তী 60 মিনিট অর্থাত এক ঘন্টা অব্দি ইউযার্স এর রিয়াল টাইম লোকেশন কে ট্র্যাক করতে পারবনে. ফেসবুক তাদের ম্যাসেঞ্জার অ্যাপে লাইভ রিয়াল টাইম লোকেশন শেয়ারিং ফিচার অ্যাড করেছে. এই ফিচারের ব্যবহার করার জন্য আপনি রিয়াল টাইম লোকেশন শেয়ার করতে পারবেন.

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India!

Connect On :