এক্সক্লিউশিভঃ ফের কিছু দিনের মধ্যে জিওফোনের প্রি-বুকিং শুরু হয়ে যাবে

এক্সক্লিউশিভঃ ফের কিছু দিনের মধ্যে জিওফোনের প্রি-বুকিং শুরু হয়ে যাবে
HIGHLIGHTS

পাওয়া খবর অনুসারে, জিওফোনের প্রি-বুকিং আবার কিছু দিনের মধ্যে শুরু হবে, এর সঙ্গে জিও দীপাবলি অব্দি 6 মিলিয়ান জিওফোন ইউনিটস ইউজার্সদের দেবে

রিলায়েন্স জিওর 4G VoLTE ফিচার ফোনটির প্রথম প্রি-বুকিং এর সময় আপনি যদি বুক না করতে পারেন তবে এই খবরটি পেয়ে আপনি নিশ্চয়ই খুসি হবেন। আসলে আমরা খবর পেয়েছি যে, আগামী কিছু দিনের মধ্যে জিওফোনের প্রি-বুকিং আরও একবার শুরু হয়ে যাবে। এই খবরটি ডিজিট কোম্পানি কে একটি সোর্স দিয়েছে।

জিওফোনের প্রথম ফেজের প্রি-বুকিং গত মাসে হয়েছিল, আর প্রায় 6 মিলিয়ান জিওফোনের প্রিবুকিং করা হয়েছিল। আপনাদের বলে রাখি যে, এই ফোনটি প্রি-বুকিং করার জন্য ইউজারকে জিও ওয়েবসাইটে গিয়ে প্রি-বুকিং করতে হবে।

এমনিতে তো জিওফোন ফ্রি, কিন্তু এটি নিতে হলে ইউজারকে Rs 1,500 এর রিফান্ডেবেল সিকিউরিটি ডিপোজিট জমা করতে হবে। প্রি-বুকিং এর সময় ইউজারকে Rs 500 দিতে হবে আর জিওফোনের ডেলিভারির সময় বাকি Rs 1,000 দিতে হবে।

JioPhone এয়েবসাইটে থাকা টার্মস অ্যান্ড কন্ডিশান অনুসারে, JioPhone ইউজার্সদের এক বছরের জন্য কম করে Rs 1,500 বা তিন বছরের জন্য Rs 4,500’র রিচার্জ করাতে হবে। যদি JioPhone ইউজার্সরা এই নুন্যতম রিচার্জ করতে অসমর্থ হয় তবে, তাদের থেকে ‘আর্লি রিটার্ন’ শুল্ক নেওয়া হবে আর গ্রহাকদের আগের অনুমতি ছাড়া Jio ফিচার ফোনকে আবার ফিরে পাওয়ার অধিকারী হবে। জিওর ‘আর্লি রিটার্ন’ এর স্ট্রাকচার তাদের কথা মাথায় রেখে বানানো হয়েছে যারা 3 বছরের লক-ইন প্রিপেড এর আগে ফোন ফেরত দেবেন তবে তাদের Rs 1,500 দিতে হবে, যদি ইউজার্সরা 12 থেকে 24 মাসের মধ্যে ফোন ফেরত করেন তবে Rs 1,000 ফেরত দিতে হবে আর যদি কোন ইউজার 24 মাস থেকে 3 বছরের মধ্যে ফোন ফেরত দিতে চান তবে তাকে Rs 500 দিতে হবে। ইউজার্স 36 মাসের 3 মাস পরে এই ফোনটি ফেরত করতে পারেন, তবে 3 মাস পরে এই ফোনটি ফেরত দেওয়া যাবে না।

Digit.in
Logo
Digit.in
Logo