এক্সক্লিউশিভঃ Coolpad 18:9 অ্যাস্পেক্ট রেশিও আর ডুয়াল ফ্রন্ট ক্যামেরার সঙ্গে তাড়াতাড়ি দুটি নতুন ফোন নিয়ে আসবে

এক্সক্লিউশিভঃ Coolpad 18:9 অ্যাস্পেক্ট রেশিও আর ডুয়াল ফ্রন্ট ক্যামেরার সঙ্গে তাড়াতাড়ি দুটি নতুন ফোন নিয়ে আসবে
HIGHLIGHTS

Coolpad দীপাবলির আগে ভারতে Mega 4A আর Coolpad S1ও লঞ্চ করবে, Mega 4A এর দাম Rs. 5,999 হবে

Coolpad  ভারতে দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করার তোরজোড় করছে। এদের মধ্যে একটি ডিভাইসে 18:9 এর অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে থাকবে, আর সেখানে অন্য ফোনে ফ্রন্টে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে। Coolpad ইন্ডিয়ার CEO Syed Tajuddin এই কথার সত্যতা স্বীকার করে বলেছেন যে কোম্পানি ডিভাইসগুলি ওপর কাজ করছে, তবে এখনও ডিভাইস গুলির দাম আর কবে থেকে পাওয়া যাবে সেই বিষয়ে কোন খবর পাওয়া যায়নি।

এছাড়া, Coolpad তাদের সফল স্মার্টফোন Coolpad স্মার্টফোনটির নতুন কালার ভেরিয়েন্টও লঞ্চ করার প্ল্যানিং করছে। এবার এই ডিভাইসটি ক্লাসিক ব্ল্যাক কালারে পাওয়া যাবে। Coolpad Play 6 আগে গোল্ড কালারে লঞ্চ হয়েছিল। এই ডিভাইসটিতে স্ন্যাপড্র্যাগন 653, 6GBর‍্যাম আর ডুয়াল ক্যামেরা সেটআপ আছে।

চিনের স্মার্টফোন তৈরির কোম্পানি আগে Coolpad Mega 4A এর ঘোষনা করেছিল যা আগামী বছরের মধ্যে ভারতে লঞ্চ হবে বলে জানা গেছিল। এছাড়া কোম্পানির ফ্ল্যাগশিপ ডিভাইস Coolpad S1 Changerও এই বছর ভারতে লঞ্চ হতে পারে। সম্প্রতি দুবাইতে অনুষ্ঠিত একটি ইভেন্টে Coolpad Play 6 এর সঙ্গে Mega 4A আর Coolpad S1 এর ঘোষনা করেছিল। সেই সময় কোম্পানি বলেছিল যে Mega 4A এর দাম Rs. 5,999 হবে আর দীপাবলির আগে এই স্মার্টফোন ভারতে লঞ্চ করা হবে।

Coolpad S1 ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 821 চিপস্টেকে চলে আর এতে 5.5 ইঞ্চির FHD ডিসপ্লে আর 16MP’র রেয়ার ক্যামেরা আছে। এখনও অব্দি এই ডিভাইসটির ভারতে কত দাম হবে সেই বিষয়ে জানা যায়নি। কিন্তু এই ফোনটি চিনে 2599 Yuan (প্রায় Rs. 26,000) দামে বিক্রি হয়। 

Digit.in
Logo
Digit.in
Logo