Xiaomi Redmi Note 7 Pro ভারত আর চিন ছাড়া অন্য কথাও বিক্রি করা হবে না

Updated on 26-Mar-2019
HIGHLIGHTS

গত মাসে ভারতে Redmi Note 7 আর Redmi Note 7 Pro ফোন দুটি লঞ্চ হয়েছিল আর রিপোর্ট অনুসারে এই Note 7 Pro ফোনটি অন্য কোন বাজারে বিক্রি করা হবে না

হাইলাইট

  • শুধু ভারত আর চিনে বিক্রি করা হবে Redmi Note 7 Pro
  • 48MP প্রাইমারি ক্যামেরা যুক্ত সেন্সার
  • কোম্পানির Mi A3 আর Mi A3 Lite য়ের ওপরে কাজ করছেঃ রিপোর্ট

 

চিনের স্মার্টফোন কোম্পানি Xiaomi জানিয়েছে যে Xiaomi Redmi Note 7 Pro ফোনটি আন্তর্জাতিক বাজারে লঞ্চ করা হবে না। কোম্পানি এই ফোনটি দারুন হার্ডওয়্যার আর স্পেসিফিকেশানের সঙ্গে ভারত আর চিনে লঞ্চ করেছে। Xiaomi দক্ষিণ এশিয়ার রিজেনাল ডায়রেক্টার John Chen তাদের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টে এই বিষয়টি জানিয়েছে। আর বলা হয়েছে যে এটি একটি লিমিটেড এডিশান আর এই জন্য এটি শাওমির প্রোডাক্টটি রেজিস্টার্ড।

কোম্পানি প্রায় মাস খানেক আগে তাদের Redmi Note 7 আর Redmi Note 7 Pro ফোন দুটি লঞ্চ করেছিল Redmi Note 7 ফোনটি ভারতে 12মেগাপিক্সালের সেন্সারে রস্নগে Note 7 Pro ফোনটিকে 48MP র ক্যামেরার সঙ্গে লঞ্চ করেছে আর চিনে দুটি ফোনই 48MP ক্যামেরা সঙ্গে লঞ্চ করা হয়েছে।

আর এই ফোনের ক্যামেরা ক্যাপাবেলিটি আলাদা। GSMArena র একটি রিপোর্ট অনুসারে Redmi Note 7 Pro 2160p ভিডিও শুট করতে পারে আর সেখানে Redmi Note 7 1080p ভিডিও শুট করতে পারে। Redmi Note 7 Pro ফোনে স্ন্যাপড্র্যাগন 675 আছে আর Note 7 ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 660 SoC আছে।

শাওমি সম্প্রতি ভারতে তাদের প্রথম অ্যান্ড্রয়েড গো স্মার্টফোন লঞ্চ করেছে যার দাম 4,499 টাকা। আর গুজব যদি সত্যি হয় তবে কোম্পানি তাদের Xiaomi Mi A3 আর Mi A3 Lite ফোনে কাজ করছে যা 48MP প্রাইমারি সেন্সার আর ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে আসবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :