এই বছর ভারতে 8টি ফোন লঞ্চ করার চেষ্টা করছে Energizer

Updated on 01-Mar-2018
HIGHLIGHTS

Energizer ভারতে তাদের হার্ডকেস, এনার্জি আর পাওয়ার মাস্ক লাইনআপ ফোন লঞ্চ করবে

Energizer, জনপ্রিয় ডিস্পোসেবেল ব্যাটারি মেকার এর অ্যান্ড্রয়েড স্মার্টফোনের নতুন লাইনআপ MWC 2018  তে সবার খুব পছন্দ হয়েছে। এই ফোন গুলির মধ্যে 16,000mAh ব্যাটারি যুক্ত বেজেল-লেস অ্যান্ড্রয়েড ফোন Power Max P16K Proও আছে। আজকে ফোন সহ এই জিনিস গুলির ওপর ভাল ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

এই ফোনটিতে 18:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে 6ইঞ্চির ডিসপ্লে যুক্ত হবে, এতে 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ থাকবে। আর এছাড়া এটি ডুয়াল রেয়ার আর ডুয়াল ফ্রন্ট ক্যামেরা যুক্ত হতে পারে। যেখানে বেশির ভাগ ফোনের ব্যাটারি এক বা দুদিনে ডিসচার্জ হয়ে যায় সেখানে Energizer Power Max P16K Proখুব সহজেই 3থেকে 4 দিন অব্দি চলবে। আপাতত এটা জানা যায়নি যে এই ফোনটি কবে থেকে কিনতে পাওয়া যাবে।

Energizer এর এক্সিকিউটিভ সেলস ডিরেক্টার (এশিয়া) মনীষ প্রসাদ বলেছেন যে ফ্ল্যাগশিপ Power Max P16K Pro সেপ্টেম্বরে ইউরোপে লঞ্চ করা হবে, আর এর দাম EUR 499 (প্রায় 40,000টাকা) হবে। 

Energizer ভারতে 8থেকে 10টি ফোন লঞ্চ করার পরিকল্পনা করছে। এই বছরের মে মাস থেকে লঞ্চ প্রক্রিয়া শুরু হতে পারে আর প্রতি দুই বা তিনমাস অন্ত্র এই ফোন গুলি লঞ্চ করা হবে।

ভারতে, Energizer ফোনে ‘হার্ডকেস’ লাইনআপ থেকে শুরু হবে যা একটি রাগড ডিজাইন, শক-প্রুফ, ওয়াটার-প্রুফ আর ডিউরেবেল হবে। নতুন লঞ্চ করা এই হার্ডকেস H590S, কর্নিং গোরিলা গ্লাস 3 এর সঙ্গে ফুল HD +  যুক্ত। এটি মিডিয়াটেক হেলিও P23 চিপসেট যুক্ত আর এটি 6GB র‍্যাম/ 128GB স্টোরেজ যুক্ত হবে। এই ডিভাইসে দুটি দিক ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ যুক্ত, হার্ডকেস লাইন আপকে ভারতে মে মাসে লঞ্চ করা হবে।

পরের ফেজে Energizer ‘এনার্জি’ লাইনআপ দেওয়া হয়েছে, যাতে স্মার্টফোন আর ফিচার ফোন আছে। এই সব কটি ফোনই IP68/67 রেটেড ওয়াটার আর ডাস্ট রেজিস্টেন্স যুক্ত। এমনকি ফিচার ফোনটি স্ল্যাশ প্রুফ হবে যা ভারতের ফিচার ফোনে থাকেনা। এছাড়া ফিচার ফোনটি 4G আর 2G দুটিই সাপোর্ট করবে। 

একটি রিপোর্ট অনুসারে এই ফোনটি ‘এনার্জি’ লাইনআপ লঞ্চ করার তিন মাস পরে Energizer ‘ পাওয়ার ম্যাক্স’ সিরিজ শুরু হবে, যার দাম 15,000টাকা থেকে 20,000টাকার মধ্যে হবে। পাওয়ার ম্যাক্স সিরিজে 4500mAh ব্যাটারি যুক্ত Power Max P490S আছে। Power Max P490S ডিভাইসটিতে 18:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে 4.95 ইঞ্চির ডিসপ্লে থাকবে, এতে কোয়াড-কোর মিডিয়াটেক 6739 চিপসেট আছে, এতে ব্যাকে আর ফ্রন্টে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে। 

Connect On :