ডেডিকেটেড স্টোরেজ স্লটের সঙ্গে ভারতে 10,000 টাকার মধ্যে পাওয়া যায় এমন কিছু ডুয়াল সিমের স্মার্টফোন

ডেডিকেটেড স্টোরেজ স্লটের সঙ্গে ভারতে 10,000 টাকার মধ্যে পাওয়া যায় এমন কিছু ডুয়াল সিমের স্মার্টফোন
HIGHLIGHTS

এই সময় কিছু কোম্পানি ডেডিকেটেড স্টোরেজ স্লটের সঙ্গে তাদের কিছু স্মার্টফোন নিয়ে এসেছে

যবে থেকে ফোন সহজলভ্য হয়েছে তবে থেকে আমাদের সবার জীবনে অনেক রকমের পরিবর্তন দেখা গেছে। ফোনে এবার স্মার্টহয়ে উঠেছে আর আমরা আগে সিঙ্গেল সিম স্মার্টফোন ব্যবহার করতাম আর এখন অনেক ইউজার্সই একাধিক সিম ব্যবহার করে আর তাই স্মার্টফোন গুলিতেও ডুয়াল সিমের ব্যবস্থা করা হয়েছে। তবে বেশিরভাগ ফোন হাইব্রিড সিম স্লট যুক্ত মানে এই যে ইউজার্স একসময় একসঙ্গে দুটি সিমের ব্যবহার করতে পারবে। আবার এখন কিছু কোম্পানি ডেডিকেটেড স্টোরেজ যুক্ত ফোন নিয়ে এসেছে। এরকম নয় যে শুধু দামি ফোনই ডেডিকেটেড সিম স্লটের সঙ্গে পাওয়া যায়, কিছু সস্তার বাজেট স্মার্টফোনও আছে যা তে এই ফিচারটি পাওয়া যায়। তবে আসুন আমরা এখানে দেখে নি যে 10,000 টাকা দামের মধ্যে কোন কোন স্মার্টফোনে ডুয়াল সিমের সঙ্গে ডেডিকেটেড স্টোরেজ স্লটও পাব।

1. Xiaomi Redmi Y1

 আমাদের এই তালিকায় সবার প্রথম নাম সাওমির এই ফোনটির। সাওমির এই সস্তার স্মার্টফোনটিতে কোম্পানি ডুয়াল সিম স্লটের সঙ্গে একটি ডেডিকেটেড স্টোরেজও দিয়েছে। আর এটি 13MP’র রেয়ার ক্যামেরা যুক্ত আর এই ফোনটির দাম 6,999 টাকা।

 

2. Xiaomi Redmi Y1 Lite:

এই ফোনটি Redmi Y1 এর থেকে বেশি শক্তিশালী ভেরিয়েন্ট। এই ফোনটি দুটি ভেরিয়েন্টে পাওয়া যায়। একটি 32GB স্টোরেজ ভেরিয়েন্ট আর অন্যটি 64GB স্টোরেজ ভেরিয়েন্ট। দুটি ভেরিয়েন্টেই কোম্পানি ডেডিকেটেড স্টোরেজ স্লট দিয়েছে। এই ফোনের সস্তা ভেরিয়েন্টটির দাম 8,999 টাকা, আর এই ফোনটির অন্য ভেরিয়েন্টটি দাম আমাদের তালিকায় থাকা ফোনের থেকে দাম বেশি। তবে তাও আমরা আপনাদের জানিয়ে রাখি যে ফোনটির দাম 10,999 টাকা।

3. Panasonic Eluga Ray X

 এই ফোনটিও আমাদের এই ফোনের তালিকায় আছে। এই ফোনটির র‍্যাম 3GB আর ইন্টারনাল স্টোরেজ 32GB। আর এই ফোনটির দাম 8,999 টাকা । এই ফোনটিতেও ইউজার্সরা ডুয়াল সিম স্লটের সঙ্গে ডেডিকেটেড স্টোরেজ স্লট পাবে।

4.Moto C Plus

এই ফোনটির ইন্টারনাল স্টোরেজ 16GB আর এর র‍্যাম 2GB এই ফোনটির দাম 6,999 টাকা। এই ফোনটি দুটি সিম স্লট আর একটি ডেডিকেটেড স্টোরেজ স্লট যুক্ত। এই ফোনটির রেয়ার ক্যামেরা 8MP’র আর এই ফোনের ফ্রন্ট ক্যামেরা 2MP’র। 

Digit.in
Logo
Digit.in
Logo