Doogee V Max: 22,000mAh ব্যাটারি, 19GB RAM রয়েছে এই ফোনে, জানুন কবে হবে লঞ্চ

Updated on 11-Jan-2023
HIGHLIGHTS

Doogee শীঘ্রই তাদের নতুন শক্তিশালী ফোন Doogee V Max লঞ্চ করতে চলেছে

Doogee নতুন স্মার্টফোনের সাথে 22,000mAh ব্যাটারি দিতে চলেছে

Doogee V Max ফোনে ট্রিপল ক্যামেরা সেটআপ পাওয়া যাবে, যার মধ্যে 108-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা

স্মার্টফোন নির্মাতা Doogee শীঘ্রই তাদের নতুন শক্তিশালী ফোন Doogee V Max লঞ্চ করতে চলেছে। ফোনের ফাঁস হওয়া স্পেসিফিকেশন থেকে বোঝা যাচ্ছে যে ফোনটি ব্যাটারি লাইফ কিং হবে। কিন্তু ব্যাটারিই একমাত্র জিনিস নয় যা Doogee V Max কে আলাদা করে তোলে। ফোনটি ক্যামেরা বিভাগে ভালো কাজ করছে। দাবি করা হচ্ছে যে Doogee নতুন স্মার্টফোনের সাথে 22,000mAh ব্যাটারি দিতে চলেছে। এছাড়াও ফোনে 19 জিবি পর্যন্ত ভার্চুয়াল RAM পাওয়া যাবে। ফোনটি আগামী মাসে লঞ্চ হতে পারে। আসুন Doogee V Max এর অন্যান্য ফিচার সম্পর্কে জেনে নিই…

Doogee V Max এর অনুমানিত এবং স্পেসিফিকেশন

Doogee V Max ফোনে একটি 6.58-ইঞ্চি ফুল HD IPS প্যানেল পাবে, যা 120Hz রিফ্রেশ রেট সহ আসবে। ডিসপ্লের সাথে গরিলা গ্লাসের সুরক্ষা পাওয়া যাবে। Doogee V Max ডাইমেনসিটি 1080 প্রসেসরের সাথে আসবে। ফোনটি 12 জিবি RAM এর সাপোর্ট থাকবে, যা 19 জিবি পর্যন্ত ভার্চুয়ালি বাড়ানো যেতে পারে। ফোনে 256GB ইন্টারনাল UFS 3.1 স্টোরেজ সাপোর্ট পাওয়া যাবে। আপনি চাইলে TF কার্ড দিয়ে স্টোরেজ বাড়াতে পারেন। Doogee V Max-এ Android 12 সাপোর্ট হবে।

Doogee V Max এর ক্যামেরা এবং ব্যাটারি

Doogee V Max ফোনে ট্রিপল ক্যামেরা সেটআপ পাওয়া যাবে, যার মধ্যে 108-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং সেকেন্ডারি ক্যামেরা 20-মেগাপিক্সেল নাইট ভিশন সেন্সর থাকবে। ফোনের সাথে তৃতীয় 16-মেগাপিক্সেল আল্ট্রা-ওয়াইড সেন্সর পাওয়া যাবে। Sony IMX350 প্রাইমারি ক্যামেরা সাপোর্ট হবে।

ফোনের সাথে 22,000mAh এর বড় ব্যাটারি পাওয়া যাবে। তবে ফোন দিয়ে এত বড় ব্যাটারি চার্জ করতে 33 ওয়াটের ব্যাটারি পাওয়া যাবে। ফোনে কানেক্টিভিটির জন্য NFC এবং 5G কানেক্টিভিটি সাপোর্ট করা হবে। ফোনে সিকিউরিটির জন্য সাইড-মাউন্ট করা ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাওয়া যাবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :