Phones priced under Rs 15000: কম দামী ফোনে বাম্পর ছাড় Amazon Prime Days Sale-এ, তালিকায় আছে Samsung, IQOO সহ এগুলো

Phones priced under Rs 15000: কম দামী ফোনে বাম্পর ছাড় Amazon Prime Days Sale-এ, তালিকায় আছে Samsung, IQOO সহ এগুলো
HIGHLIGHTS

Amazon -এ শুরু হতে চলেছে Amazon Prime Days Sale

এটি আগামী 15 জুলাই থেকে শুরু হবে

এখানে 15,000 টাকার মধ্যে যে ফোনগুলো আছে সেখানে পাবেন আকর্ষণীয় ছাড়

Amazon -এ শুরু হতে যাচ্ছে Amazon Prime Days Sale। এই সেল আগামী 15 জুলাই থেকে শুরু হবে। ইতিমধ্যেই এই E-commerce সাইটের তরফে সেই সব ফোনের নাম প্রকাশ্যে আনা হয়েছে যেগুলোর উপর এই সেলে দারুন ছাড় পাওয়া যাবে।

বিভিন্ন রেঞ্জের ফোনের উপরেই বিশেষ ছাড় উপলব্ধ হবে এই সেলে। কিন্তু আশ্চর্যের বিষয় হল 15,000 টাকার মধ্যে যে ফোনগুলো আছে সেগুলো এই সেলে আরও সস্তা হয়ে যাবে। বাম্পার অফার থাকবে এই ফোনে। তখন গ্রাহকরা সস্তার বাজেট ফোন আরও সস্তায় বাড়ি আনতে পারবেন। 

Amazon Prime Days Sale-এ কোন কোন ফোনে কী ছাড় পাবেন? 

Amazon Prime Days Sale-এ যে যে বাজেট ফোনে ছাড় পেতে চলেছেন গ্রাহকরা সেগুলো হল – Samsung Galaxy M14, IQOO Z6 Lite, Realme Narzo N53, Redmi 12C, Tecno Spark 9, ইত্যাদি। এই ফোনগুলোর নাম বর্তমানে Amazon Prime Days সেল পেজে দেখা যাচ্ছে। আর এখন এগুলো গ্রাহকরা 15,000 টাকার মধ্যে কিনতে পারবেন। 

বর্তমানে Realme Narzo N53 ফোনটি 10,999 টাকায় কেনা যাচ্ছে। IQOO Z6 Lite ফোনটি এখন এখানে বিক্রি হচ্ছে 13,999 টাকায়। 15,000 টাকার মধ্যে অন্যতম সেরা 5G ফোন Samsung Galaxy M14 এখন কেনা যাচ্ছে 15,000 টাকার মধ্যেই।

আরও পড়ুন: IQOO Neo 7 Pro Alternative: 35,000-এর মধ্যে IQOO ফোনের বিকল্প খুঁজছেন? বাছুন Samsung, Poco সহ এই নজরকাড়া ডিভাইসগুলো

Redmi 12C 8,499 এবং Tecno Spark 9 ফোনটি 7,999 টাকায় কেনা সম্ভব এখন। এমনই এই ফোনগুলো ব্যাপক সস্তা। আর Amazon -এর আগামী সেল পেজে যেহেতু এগুলোর নাম দেখা যাচ্ছে তাই মনে হচ্ছে সেই সময় এই ফোনগুলো আরও সস্তায় কেনা যাবে। 

এছাড়াও OnePlus Nord CE 3 Lite 5G, OnePlus 11R 5G, iPhone 14, iPhone 14 Plus সহ একাধিক ফোনেই এই সেলে ব্যাপক ছাড় পাওয়া যাবে। কিন্তু কোন ফোনের উপর কত ছাড় পাবেন গ্রাহকরা, কোনটা কত টাকা বিক্রি হবে সেটা এখনও Amazon -এর তরফে জানানো হয়নি। তবে যে গ্রাহকরা ICICI এবং SBI ব্যাংকের কার্ড বিক্রি করে কেনাকাটা করবেন এবং EMI লেনদেন করবেন তাঁরা 10% ছাড় পাবেন বলেই জানা গিয়েছে। 

Offers on Budget Phones in amazon prime day sale

তবে এই বিষয়ে মনে রাখবেন যাঁরা Amazon Prime -এর মেম্বার তাঁরাই সেলে ছাড় পাবেন। Amazon Prime মেম্বারশিপে এখন 50% ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে। আগামী 15 থেকে 16 জুলাই পর্যন্ত চলবে এই সেল। ব্যবহারকারীরা কয়েক সপ্তাহের জন্য এই মেম্বারশিপ বিনামূল্যে পেতে পারেন। 

Amazon Prime -এর যে 299 টাকার মেম্বারশিপ প্ল্যান আছে সেটা এখন 150 টাকায় কেনা যাচ্ছে। অন্যদিকে 1,499 টাকার বার্ষিক 750 টাকাতেই উপলব্ধ আছে। ফলে বুঝতেই পারছেন প্রথমটায় 149 টাকা এবং দ্বিতীয়টায় 749 টাকা সাশ্রয় করা যাবে এখন। 

আরও পড়ুন: iTel P40+ Launched: মাত্র 8,099 টাকায় 7000mAh ব্যাটারি ফোন! iTel P40+ দেশে লঞ্চ করেই চমকে দিল সবাইকে, দেখুন ফিচার

যাঁদের বয়স 18-24 -এর মধ্যে তাঁরাই Amazon Prime -এর মেম্বারশিপ নিতে পারবেন। তবে তার জন্য আপনাকে আগে ভেরিফিকেশন প্রসেস শেষ করতে হবে, তারপরই Amazon আপনাকে এই ক্যাশব্যাক অফার দেবে। তবে মনে রাখবেন এই ক্যাশব্যাক অফার আপনি Amazon Pay ব্যালেন্স হিসেবে ফেরত পাবেন।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo