Digit Zero 1 Awards 2018: সেরা মিড রেঞ্জ স্মার্টফোনের নমিনেশান

Digit Zero 1 Awards 2018: সেরা মিড রেঞ্জ স্মার্টফোনের নমিনেশান
HIGHLIGHTS

এই বছরে অসংখ্য ফোন লঞ্চ হয়েছে আর এবার এই ফোন গুলির মধ্যে থেকে সেরাকে বেছে নেওয়ার সময় হয়েছে, আমরা এখানে সেরা মিড রেঞ্জ স্মার্টফোনের নমিনেশানের তালিকা দেখব, দেখব যে এর মধ্যে থেকে কোনটি এই সেগমেন্টে বিজয়ী হয়

একটি মিডরেঞ্জ স্মার্টফোন এখন একটি ফ্ল্যাগশিপ স্মার্টফোনের মতনই। 2018 সালে Nokia 7 Plurs, Xiaomi Mi A2, Relame 2 Pro য়ের মতন অনেক ফোন লঞ্চ হয়েছে। মিড রেঞ্জ ফোনে এখন অপশান অনেক বেশি। এই ফোনগুলির চিপসেট থেকে U সবই অনেক উন্নত। আর আমরা ডিজিট জিরো 1 অ্যাওয়ার্ডে এই ফোন গুলির মধ্যে থেকে কে বিজয়ী হবে তা দেখার জন্য উৎসুক। আসুন তবে দেখা যাক যে এই রেঞ্জে কোন কোন ফোন নমিনেশান পেয়েছে।

Nokia 7 Plus

Nokia 7 Plus ফোনটিতে HMD সব কিছু দিয়েছে। এই ফোনে একটি স্ট্যান্ডার্ড ডিজাইনের সঙ্গে সমস্যা বিহীন ইউসার এক্সপেরিয়েন্স পাওয়া যাবে। এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্রাগন 660 দেওয়া হয়েছে আর এই ফোনের UI তে কোন সমস্যা নেই। আর Nokia 7 Plus ফোনটি প্রথম ফোন যা সাম্প্রতিক অ্যান্ড্রায়েড 9 পাইয়ের আপডেট সবার আগে পায়। এই ফোনের স্পেক্স শিট বেশ ইম্প্রেশিভ তবে এর দাম খুব বেশি বা আর এই সব কিছুর জন্য এই ফোনটি সেরা মিড রেঞ্জ ফোন হতে পারবে কী?

Xiaomi Mi A2

Xiaomi MI A2 ফোনটি Nokia 7 Plus য়ের মতন প্রায় একই স্পেক্স শিট যুক্ত। এই ফোনটি বেশ হ্যান্ডি আর এর ব্যাক সাইডের ক্যামেরা দারুন। আর এর সঙ্গে Mi A2 অ্যান্ড্রয়েড ওয়ান সার্টিফায়েড ফোন আর এর মানে এই ফোনটি নিয়মিত আপডেট পাবে আর এটি অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেটও পাবে। এই ফোনটিতে স্ন্যাপড্র্যাগন 660 প্রসেসার, 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ অপশান আছে। আর তবে এই ফোনটি কী পারবে সেরা মিড রেঞ্জ ফোন হতে?

Honor 8X

Honor 8X ফোনের বড় ডিসপ্লে এর এডজ আর নচ পর্যন্ত যায় আর এই ফোনটি যে শুধু একটি বড় স্ক্রিনে ফোন তা নয়। এই ফোনটিতে নতুন কিরিন 710 SoC দেওয়া হয়েছে। আর Honor 8X ফোনটিতে অনেক AI আছে আর এখন দেখা হচ্ছে যে এই ফোনটিতে আরও কী আছে যাতে এটি ডিজিট জিরো 1 অ্যাওয়ার্ড পেতে পারে।

Asus Zenfone Max Pro M1

Asus যখন তাদের এই ফোনটি লঞ্চ করে তখন এটি সাওমির ফোনের সঙ্গে কম্পিট করে। আর এই ফোনে একটি বড় 5000mAh য়ের ব্যাটারি আছে। আস্যস এই ফোনটির বেশ কটি ইউনিট নিয়ে এসেছে। আর এটি কী পারবে ডিজিট জিরো 1 অ্যাওয়ার্ডের বিজয়ী হতে?

Relame 2 Pro

এই ফোনটি এই বছরের একটি নতুন এন্ট্রি আর এই Relame 2 Pro ফোনটি কোম্পানির একদম নতুন ফোন। আর এই ফোনের দাম না দেখে যদি এর স্পেক্স শিট দেখা হয় তবে অবাক হতে হয়। তাহলে Realme 2 Pro র মাথায় কী মুকুট উঠবে?

 

Huawei P20 Pro

হুয়াওয়ে ভারতে তাদের ফ্ল্যাগশিপ ফোনে অত পরিচিত নয়। এই ফোনটি বেশ মজার কালার ভেরিয়েন্টের সঙ্গে এসেছে, আর এতে হুয়াওয়ের কিরিন 695 SoC আছে। আর সব মিলিয়ে এটি একটি ভাল ফোন। তবে এই সব কী ডিজিট জিরো 1 অ্যায়োর্ড জেতার জন্য যথেষ্ট হবে?

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo