Digit Zero 1 Awards 2018: বেস্ট হাই এন্ড স্মার্টফোন

Digit Zero 1 Awards 2018: বেস্ট হাই এন্ড স্মার্টফোন
HIGHLIGHTS

Pixel 3 XL ফোনটি আলাদা যা এই ডিভাসিএ ইউজিবিলিটিতে উন্নতি করে তা ইউজার্সদের জন্য আরও ভাল করা হয়েছে আর এর সঙ্গে হার্ডওয়্যারের দিকে কোম্পানি কিছু খেয়াল করেনি আর একটি ভাল হাই এন্ড স্মার্টফোন তার র পার্ফর্মেন্সের সঙ্গে টেস্ট করা হয় আর আমরা এর মধ্যে রিস্টোর করে ব্যাবহার করেছি

2018 সালে যেখানে ডিসপ্লে নচ মোবাইল ফোনের জন্য বাধ্যতামূলক হয়েছে তখন অনেক প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্মার্টফোনও দেখা গেছে। আর অ্যাপেলের ডিসপ্লে নচ কপি করার পড়ে প্রায় সব ব্র্যান্ডই ডিসপ্লে নচ দিচ্ছে।আ র এই সেগমেন্টে OnePlus সব থেকে শক্তিশালী আর এর পড়ে আমাদের সেরা স্মার্টফোন বাছতে বেশ সমস্যা পেতে হয়। এর সঙ্গে LG G7+ Thin Qআর Nokia 8 Sirocco নিজদের ডিজাইনের আর হার্ডওয়্যারের কারনে আমাদের মুস্কিলে ফেলে দিয়েছিল। আর এবার আমরা দাম দেখে আর পার্ফর্মেন্সে ফোকাস করেছি। আর এই ভাবে আমরা আমাদের প্রিমিয়াম ফ্ল্যাগশিপ সেগমেন্টের ক্যাটাগরি সাজিয়েছি।

2018 Zero 1 Award Winner

OnePlus 6T

OnePlus6T ফোনটি মিড রেঞ্জের ক্যাটাগরিতে এই বছরে লঞ্চ করা সব থেকে দ্রুত অ্যান্ড্রয়েড ফোনের মধ্যে একটি। OnePlus6 থাকা স্ত্বেও OnePlus6T তিন শতাংস বেশি শক্তিশালী। আর এর সঙ্গে OnePlus6T ফোনটি OnePlus 5T র থেকে 25% বেশি ফাস্ট যা গত বছর এই ক্যাটাগরির বিজয়ী ছিল। পলিশড UI য়ের সঙ্গে সফটোয়্যারের সাহায্যে এই ফোনটি মাস খানেক ব্যাবহার করে স্লো হতে পারে। এটি গেমিংয়ের জন্য একটি ভাল স্মার্টফোন যাতে সহজেই PUBG মোবাইল গেম খেলা যায়। আর এই ফোন এই দামের মধ্যে আপনাদের ওয়াটার রেজিস্টেন্স আর এক্সপেন্ডেবেল স্টোরেজের ফিচার্স দেবে আর সেখানে বাকি ফোনের থেক এই সব এই দামে পাওয়া যাবে না। আর এই কারনে এই ফোনটি পার্ফর্মেন্স আর ফিচারের কারনে এই সেগমেন্টে ডিজিট Zero 1 পুরষ্কার জিতে নিয়েছে।

Runner Up

Asus Zenfone 5Z

iPhone X য়ের মতন দেখতে Asus Zefone 5Z ফোনটি পার্ফর্মেন্স টেস্টে OnePlus 6 কে প্রতিযোগিতা দেয়। Zenfone 5Z য়ে স্ন্যাপড্র্যাগন 845 য়ের AI ইঞ্জিন আছে। আর এই ফোনটিতে সেই সব আছে যা একটি ফ্ল্যাগশিপ ফোনে থাকতে হয়। আর সেখানে এই ফোনটি OnePlus6T য়ের তুলনায় পার্ফর্মেন্সের ক্ষেত্রে একটু পিছিয়ে পড়েছে আর তাই এটি রানার আপ হয়েছে।

Best Buy

Poco F1

Poco F1 ফোনটি একটি দারুন ফ্ল্যাগশিপ ফোন যা স্ন্যাপড্র্যাগন 845, 8GB র‍্যাম আর 256GB স্টোরেজের সঙ্গে এসেছে। আর এই ফোনে পলিকার্বনেট বডি, থিক বেজেল আর buggy সফটোয়্যার দেওয়া হয়েছে আর জার জন্য এই ফোনটি কম দামে অনেক কিছু দিয়েছে বলে মনে হয়। আর এছাড়া এই ফোনটি একটি ভাল ফোন আর তাই এটি বেস্ট বাই সেগমেন্টে নিজের জায়গা করে নিয়েছে।

Digit.in
Logo
Digit.in
Logo