Amazon য়ে Digit Zero 1 Award 2018 য়ের বিজয়ী ফোন গুলি কেনা যাচ্ছে

Amazon য়ে Digit Zero 1 Award 2018 য়ের বিজয়ী ফোন গুলি কেনা যাচ্ছে
HIGHLIGHTS

ডিজিটের এই পুরষ্কার সেরা ক্যামেরা ফোন, সেরা বাজেট ফোন, সেরা ফ্ল্যাগশিপ ফোন সহ একাধিক ফোনের বিভিন্ন বিভাগে সেই পুরষ্কার দেওয়া হয়েছিল, আর আপনারা যদি Digit Zero 1 Award 2018 র বিজয়ী ফোন গুলির মধ্যে থেকে কোন ফোন কিনতে চান তবে আজকে সেই সুযোগ অ্যামাজন ইন্ডিয়াতে এসেছে

আপনাদের নিশ্চই মনে আছে যে সবে কয়েক মাস আগে 2018 সালের শেষের মধ্যে আমরা মানে Digit আমাদের টেস্ট ল্যাবের মাধ্যমে সব রকমের টেস্টের পরে বেশ কিছু ডিভাইসকে আমাদের Digit Zero 1 Award দিয়েছিলাম। আর সেই ডিভাইসের মধ্যে বেশ কিছু স্মার্টফোনও ছিল।

ডিজিটের এই পুরষ্কার সেরা ক্যামেরা ফোন, সেরা বাজেট ফোন, সেরা ফ্ল্যাগশিপ ফোন সহ একাধিক ফোনের বিভিন্ন বিভাগে সেই পুরষ্কার দেওয়া হয়েছিল। আর আপনারা যদি Digit Zero 1 Award 2018 র বিজয়ী ফোন গুলির মধ্যে থেকে কোন ফোন কিনতে চান তবে আজকে সেই সুযোগ অ্যামাজন ইন্ডিয়াতে এসেছে।

আজকে তারা নিজেদের সাইটে ডিজিটের পুরষ্কার বিজয়ী এই সব ফোন গুলি অফারের সঙ্গে বিক্রি করছে। এর মধ্যে যেমন আছে সেরা বাজেট স্মার্টফোন তেমনি আছে সেরা ক্যামেরা ফোন। আর এর মধ্যে থেকে কোন ফোন যদি আপনাদের কিনতে ইচ্ছে হয় তবে আজকে এই লিস্টের মধ্যে থেকে তা নিজেদের পছন্দ অনুসারে কিনতে পারবেন।

OnePlus 6T

এই OnePlus য়ের লেটেস্ট ফোনটি আপনারা আজকে এখানে 37,999 টাকায় কিনতে পারবেন। আর এতে আপনারা 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ পাবেন। আর এই ফোনের এছাড়া আরও একটি ভেরিয়েন্টে আছে তবে আজকে এই ফোনটি এই র‍্যাম আর স্টোরজে ভেরিয়েন্টে এই দামে অ্যামাজন থেকে কেনা যাচ্ছে। ফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরাতে 16+20MP র ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনের ফ্রন্টে একটি 16MP র ক্যামেরা দেওয়া হয়েছে। এখান থেকে কিনুন।

Mi Redmi Y2 

বাজেট রেঞ্জের এই সেরা ফোনটি আজকে আপনারা এখানে 8,999 টাকায় কিনেত পারবেন, আর সাইটে এর আসল দাম 10,4999 টাকা বলা হয়েছে। আর এই ফোনটিতে আপনারা 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ পাবেন। আর এই ফোনে 12+5MP র ডুয়াল রেয়ার ক্যামেরা আছে। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 625 অক্টা কোর প্রসেসার আছে। এখান থেকে কিনুন।

Mi A2 

আজকে আপনারা এই মি ফোনটি এখানে 11,999 টাকায় কিনতে পারবেন আর সাইটে এর আসল দাম 17,499 টাকা বলা হয়েছে। আর এতে আপনারা 4GB র‍্যামের সঙ্গে 64GB স্টোরেজ পাবেন। আর এই ফোনে 12+20MP র ডুয়াল রেয়ার ক্যামেরা আছে। এই ফোনের ফ্রন্টে একটি 20MP র ক্যামেরা পাবেন। এখান থেকে কিনুন

Huawei Mate 20 Pro

আপনারা আজকে এই দারুন ফোনটি এখানে মাত্র 64,990 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 79,990 টাকা বলা হয়েছে। এই ফোনের অন্যতম বড় বৈশিষ্ট্য ফোনের ক্যামেরা। এই ফোনে আপনারা 4)MP র লাইকা ক্যামেরা রেয়ার ক্যামেরাতে পাবেন আর এর সঙ্গে এই ফোনের ট্রিপ্লে রেয়ার ক্যামেরাতে বাকি দুটি 20MP+8MP র এই ফোনের ফ্রন্টে একটি 24MP র 3D ডেপথ সেন্সিংয়ের ক্যামেরা পাবেন। ফোনে একটি বড় 4200mAH য়ের ব্যাটারি আছে। এখান থেকে কিনুন।

Apple iPhone Xs Max

আজকে আপনারা এই অ্যাপেলের ফোনটি এখানে 109,900 টাকায় কিনতে পারবেন। আর এটি আপনারা 64GB ভেরিয়েন্টে কিনতে পারবেন। ফোনের গোল্ড কালার ভেরিয়েন্টেটি কেনা যাবে। এই ফোনে একটি 6.5 ইঞ্চির সুপার রেটিনা ডিসপ্লে OLED ডিসপ্লে HDR য়ের সঙ্গে আছে। এই আইফোনটি IP68 ডাস্ট আর ওয়াটার রেজিস্টেন্স যুক্ত ফোন। এখান থেকে কিনুন।

Samsung Galaxy Note 9 

স্যামসাং নোট সিরিজের লেটেস্ট ফোন Samsung Galaxy Note 9 ফোনটি আপনারা আজকে এখানে 67,900 টাকায় কিনতে পারবনে। সাইটে এই ফোনের দাম 73,600 টাকা বলা হয়েছে। এটি আপনারা 6GB র‍্যাম আর 128GB স্টোরেজের সঙ্গে কিনতে পারবনে। আর এই ফোনে S Pen আছে। আর এই ফোনে আপনারা Exynos অক্টা কোর প্রসেসার পাবেন আর ফোনে একটি বড় 4000mAh য়ের ব্যাটারি আছে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo