রাখি উপলক্ষে ডেটেল নিজেদের গ্রাকদের কম্বো অফার দিচ্ছে

রাখি উপলক্ষে ডেটেল নিজেদের গ্রাকদের কম্বো অফার দিচ্ছে
HIGHLIGHTS

ভাই বোনের এই উৎসবের জন্য অপেখায় থাকে সবাই

ভাই বোনের স্পেশাল উৎসব হিসাবে চিহ্নিত রাখির জন্য সবাই অপেখায় থাকে। আর বাঙালিদের কাছে রাখি শুধু ভাই বোনের স্নেহের বন্ধের উৎসব না উৎসব সম্প্রতি আর ভাতৃত্বের যার সুচনা বঙ্গভঙ্গের সময়ে বিশ্বকবির কাছে অন্য এক মাত্রা দিয়েছিল।

আর এই সময়ে অনেক অফারও চলতে থাকে আর এবার ডেটেল 24 আগস্ট থেকে 26 আগস্ট 2018 পর্যন্ত নিজেদের মোবাইল আর অ্যাক্সেসারিজের ওপর আকর্ষণীয় কম্বো অফারের কথা ঘোষনা করেছে, যা স্পেশালি ডিটেলের অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে।

কোম্পানি তাদের সব ফিচার ফোন অ1, টকি, D 1 gold, D1 boom আর D1 silk য়ের ওপর আকর্ষণীয় অফারের কথা ঘোষনা করেছে। ডিটেল D1 টকি কে ‘ টকিং ফিচার ‘ যা সব থেকে জনপ্রিয় ফিচার আর সেখানে D1 সিল্ক কোম্পানির প্রিমিয়াম ক্যাটাগরির ফিচার ফোন। এদের কম্বো অফার আছে যার দাম 899টাকা আর সেখানে তৃতীয় অফারের দাম 1,947 টাকা।

নিজদের অসাধারন আর বিশাল রেঞ্জের সঙ্গে এই অফার ডিটেল প্রত্যেক ভাই বোনের জন্য এই উৎসবকে আরও স্পেশাল করার জন্য এই পোর্টালের মেট্রো শহর গুলিতে দুদিনের জন্য নিয়ে যেতে চায়।

এই বিষয়ে ডেটেলের MD ওগেশ ভাটিয়া বলেছেন যে ,” নিজেদের ভাই বোনের প্রতি অগাধ ভালবাসা  আর টান প্রদর্শনের জন্য সম্বন্ধ ভাল করার একটি সুযোগ থাকে। আর এই বছরে ডেটেল নিজেদের এই আকর্ষণীয় কিন্তু সস্তার কম্বো অফারের অপশানের মাধ্যমে গ্রাহকদের জন্য এই উৎসবককে আরও ভাল করার সাহায্য করছে। আর ডিটেল ফোন সাধারন কিন্তু নতুন জিনিস কেন্দ্রিক, যা থেকে আপনারা সব সময়ে নিজেদের প্রিয়জনদের সঙ্গে যুক্ত থাকতে পারবেন”।

তিনি এও বলেন যে ,” আপনারা নিজেদের বোনের সঙ্গে সব সময়ে থাকতে পারবেন না কিন্তু তাদের সঙ্গে বা কাছাকাছি সব সময়ে থাকতে পারবেন। রাখি উৎসবকে সঠিক ভাবে করার জন্য ডিটেল আপনাদের নিজেদের বোনদের ‘সুরক্ষার’ জন্য উপহার দেবে। আর আমাদের এই ফিচার ফোনের প্যানিক বটন যুক্ত যা মহিলাদের চলাফেরা সুরক্ষিত করে”।   

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo