Detel 900 টাকার মধ্যে তিনটি নতুন ফিচার ফোন নিয়ে এসেছে

Updated on 21-Sep-2018
HIGHLIGHTS

এই সময়ে বাজারে সব থেকে কম দামের ফিচার ফোনের কোম্পানি ডিটেল এবার নতুন তিনটি ফোন লঞ্চ করেছে

খুব কম দামে ফিচার ফোন তৈরিকারী কোম্পানি হিসাবে পরিচিত ডিটেল তিনটি নতুন ফোন নিয়ে এসেছে। এই ফোনগুলি হল –D1 White, D1 Plus, আর D1 শাইন। এদের দাম যথাক্রমে- 820 টাকা, 830 টাকা আর 810 টাকা।

ডিটেলের উদ্দেশ্য সব মানুষের মধ্যে যোগাযোগ বানিয়ে রাখা আর সেই কারনেই তারা নতুন তিনটি সস্তার ফিচার ফোন নিয়ে এসেছে বলে কোম্পানির তরফে জানানো হয়েছে।

এর মধ্যে ওয়ারলেস FM আছে আর এর সঙ্গে এতে শিডিউল রেকর্ডিং অপশানও দেওয়া হয়েছে। এই ফোনের স্ক্রিন সাইজ 1.77 ইঞ্চি। আর আমরা যদি এই ফোন গুলি অপ্টিক্সের বিষয়ে বলি তবে তিনটি ফিচার ফোনে ডিজিটাল ক্যামেরা লেন্স দেওয়া হয়েছে। আর এচাহ্রা ডিটেল হোয়াইট কম আলোর জন্য LED ফ্ল্যাশের সঙ্গে দেওয়া হয়েছে। আর ডুয়াল সিম যুক্ত এই তিনটি ফিচার ফোনে 1040mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

এই ফোনে 800টি কন্ট্যাক্ট আর 100 SMS পর্যন্ত সেভ করা যাবে। আর এছাড়া এই ফোনে অটো কল রেকর্ডিং, ভিডিও রেকর্ডিং, সাউন্ড রেকর্ডিং, টর্চ লাইট, অডিও ভিডিও প্লেয়ার, ভাইব্রেট,প্রি- ইন্সটল্ড গেম, ব্লুটুথ ইত্যাদির সুবিধা দেওয়া হেয়ছে। এই ফোন তিনটিতে 16GB পর্যন্ত এক্সপেন্ডেবেল স্টোরেজের জন্য মাইক্রো এসডি স্লট দেওয়া হয়েছে। আর মহিলাদের সুরক্ষার জন্য ডিটেল ফিচার ফোনে 5 নম্বর সুইচটি প্যানিক বটন হিসাবে দিয়েছে আর যা এমার্জেন্সিতে কল করা যাবে। এই ফোনটি এক বছরের ওয়ারেন্টির সঙ্গে এসেছে।

Connect On :