Detel প্রথম ব্লুটুথ ডায়লার ফিচার ফোন লঞ্চ করল

Updated on 15-May-2018
HIGHLIGHTS

এই ফিচার ফোনটির দাম 1,099টাকা, আর এটি স্পেশালি B2BAdda.comয়ে কিনতে পাওয়া যাবে আর এটি ভারতের প্রথম হাইব্রিডই ডিস্ট্রিবিউশান প্ল্যাটফর্ম

গতকাল ভারতে Detel তাদের D1 Dezire ফোনটি লঞ্চ করেছে এটি ভারতের প্রথম ব্লুটুথ-ডায়লার ফিচার ফোন। এই স্মার্ট ফিচারের মাধ্যমে ইউজার্সরা সহজেই নিজেদের স্মার্টফোন কে D1 Dezire য়ের সঙ্গে কানেক্ট করতে পারবেন। আর এর মাধ্যমে কল, SMS, মিউজিকের সঙ্গে কানেক্ট করতে পারবেন। আর এই ফিচারটি স্মার্টফোনের ব্যাটারি লাইফও বারাতে সাহায্য করবে। আর এই ফিচার ফোনটির দাম 1,099টাকা আর এটি স্পেশালি B2BAdda.comয়ে কিনতে পাওয়া যাবে। আর এটি ভারতের প্রথম হাইব্রিড ই-ডিস্ট্রিবিউটার।

D1 Dezire ফোনটির ফিচার

কোম্পানি তাদের D1 Dezire ফোনটিতে টকিং ফিচারও দিয়েছে আর এই ফিচারের বৈশিষ্ট্য স্বাক্ষরতায় পিছিয়ে থাকা মানুষদের সাহায্য করা। এই ফোনে লাইভ FM অ্যালার্মের অপশানও আছে আর এর মাধ্যমে ইউজার্সরা যে কোন FM চ্যানেলের জন্য অ্যালার্ম সেট করতে পারবেন। আর সেট টাইমে এই অ্যালার্ম নিজে থেকেই চলবে। D1 Dezire ফোনটিতে ইউজার্সরা ইন্তারনেটের অ্যাক্সেসও পাবেন আর এর জন্য কোম্পানি লিডিং অ্যাপ্লিকেশানকে ফিচার ফোনের জন্য আনার জন্য চেষ্টা করছে যাতে ফেসবুকও থাকবে।

‘গানে ভুবন ভরিয়ে দেবে…’ হ্যাঁ তবে এবার আর কেউনা ব্লুটুথ স্পিকার করবে এই কাজ!

স্পেসিফিকেশান

এই ডুয়াল সিমের ফিচার ফোনে 2.8ইঞ্চির ডিসপ্লে আছে আর এই ডিভাসিএর 5 নম্বরের বটনটি প্যানিক বটনের কাজ করে। আর এর মধ্যে এমার্জেন্সি কলের জন্য ব্যাবহার করা যেতে পারে। এই ফিচার ফোনটিতে অটো কল রেকর্ডিং, ফোন ভাইব্রেশান, সাউন্ড রেকর্ডিং আর কল ব্ল্যাকলিস্টের মত্ন ফিচার আছে। আর এই ফোনবুকে 500টি কন্ট্যাক্ট সেভ করা যেতে পারে। আর ফোনটির মেমারকে 16GBপর্যন্ত এক্সপেন্ড করা যায়।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর এছাড়া এই ডিভাইসের 3.5mmহেডফোন অডিও জ্যাক আর দুটি (USB আর পিন টাইপ) চার্জিং পোর্ট আছে। D1 Dezire 23টি ভাষা সাপোর্ট করে। আর এটি টর্চ লাইট, অটোমেটিক ডেট আর টাইমের আপডেট আর কিছু গেম যুক্ত। আর এই ডিভাইসের ব্যাটারি 1500mAh। আর এটি পাওয়ার সেভিং মোড যুক্ত। আর D1 Dezire ফোনটিতে ক্যামেরা আর কল রেকর্ডিংয়ের জন্য ডেডিকেটেড কি অফার করা হয়েছে।

 

Connect On :