HMD র CPO Nokia 8 Sirocco, Nokia 1 আর 8110 র প্রোটোটাইপের শোকেস করেছে

HMD র CPO Nokia 8 Sirocco, Nokia 1 আর 8110 র প্রোটোটাইপের শোকেস করেছে
HIGHLIGHTS

Nokia 8 Sirocco ই HMD র এমন একটি স্মার্টফোন যা গ্লাস ব্যাকের সঙ্গে এসেছে, আর বাকি ডিভাইস গুলি ফুল মেটাল ইউনিবডি ডিজাইন বা প্লাস্টিক বডির

HMD গ্লোবারে প্রোডাক্ট অফিসার Juho Sarviks, Nokia 8 Sirocco, Nokia 1 আর “banana phone “8110র প্রাথমিক প্রোটোটাইপ ছবি দেখিয়েছে। আর এই ছবিতে এই ডিভাইস গুলির কিছু ঝলক দেখা গেছের রা এই প্রোটোটাইপ 3D প্রিন্টেড বলে মনে হচ্ছে। Juho Sarviks, 6000সিরিজের অ্যালুমেনিয়াম ব্লকের ছবিও পাবলিশ করেছেন আর যা Nokia 6 স্মার্টফোনের শেল হিসাবে বানানো হয়েছে।

এতে এও বলা হয়েছে যে এই Sirocco একটি ফ্ল্যাগশিপ ইন্টারনালি কোডনেম যুক্ত। আর এতে কোন সন্দেহ নেই যে Nokia Sirocco HMD র সব থেকে মজাদার ডিভাইস কিন্তু এটি এই সময়ে HMD র সব থেকে শক্তিশালী ফ্ল্যাগশিপ ডিভাইস। আর এর গ্লাস ব্যাক আছে আর এর ফ্রেম স্টেনলেস স্টিলের বলা হয়েছে আর P-OLED প্রযুক্তির সঙ্গে এতে এজ-টু-এজ ডিসপ্লে দেওয়া হয়েছে। তবে এতে ছোট বেজেল আছে আর এটি 5.5 ইঞ্চির ডিসপ্লের অ্যাসপেক্ট রেশিও 16:9।

এটা খেয়াল রাখতে হবে যে 8 Sirocco, HMDর এমন একটি স্মার্টফোনে যা গ্লাস ব্যাক যুক্ত আর এটি অন্য ডিভাইসের ফুল ইউনিবডি ডিজাইন বা প্লাস্টিক বডি যুক্ত। আর এটি HMD র এমন একটি ডিসপ্লে যা IP67 সার্টিফিকেশান যুক্ত। আর এটি ডাস্ট রেজিস্টেন্স আর ওয়াটার রেজিস্টেন্স যুক্ত। Nokia 1 ফোনটি মোস্ট এন্ট্রি লেভেল ফোন আর HMD র হ্যান্ডসেট যা পলিকার্বোনেট দিয়ে বানানো হয়েছে আর এটি সিম্পেল ডিজাইনের জন্য কমপ্যাক্ট সাইজের। ফিচার ফোন 8110কে পলিকার্বোনেটের মতন বানানো হয়েছে।

ভায়াঃ

Digit.in
Logo
Digit.in
Logo