কুলপ্যাড ভারতে 10 আগস্ট লঞ্চ করবে তার একটি খুব ভাল শেলফি স্মার্টফোনে

কুলপ্যাড ভারতে 10 আগস্ট লঞ্চ করবে তার একটি খুব ভাল শেলফি স্মার্টফোনে
HIGHLIGHTS

সম্প্রতি ওভারসিজ বাজারে কুলপ্যাড তার একটি নতুন স্মার্টফোন লঞ্চ করে ছিল, এই স্মার্টফোনে একটি 8MP ফ্রন্ট ক্যামেরা উপস্থিত ছিল এবং এই স্মার্টফোনটি কে 10 আগস্ট ভারতের চালু করা যেতে পারে.

কুলপ্যাড ঘোষণা করেন যে তিনি আগামী মাসে ভারতে তার একটি সেলফি বিশেষজ্ঞ স্মার্টফোন লঞ্চ করবে এবং এই স্মার্টফোন কে ভারতে 10 আগস্ট চালু করা যেতে পারে.

আরও দেখুন : জিওনি M6, M6 প্লাস এর ভারতীয় সংস্করনে হবে না এই বৈশিষ্ট্যগুলি

এর জন্য কোম্পানি দ্বারা একটি টিজার জারি করা হয়, যা এই স্মার্টফোনের সম্পর্কে কিছু তথ্য দেয়, "এই টিজারে একটি সেলফি বিশেষজ্ঞ ফোনের উল্লেখ করা হয়েছে।"

বলে দি যে সম্প্রতি ওভারসিজ বাজারে কুলপ্যাড তার একটি নতুন স্মার্টফোন লঞ্চ করে ছিল, যার নাম কুলপ্যাড স্কাই 3. এই স্মার্টফোনে একটি 8MP ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এছাড়া এই স্মার্টফোন এর সাথে LED ফ্ল্যাশ ও উপস্থিত রয়েছে। এছাড়া বলে দি যে দুটি ক্যামেরা তে আপনি HDR, কোলাজ, GIF এর সাথে HD ভিডিও রেকর্ডিং এর বৈশিষ্ট্য রয়েছে। এই স্মার্টফোনটি কে 10 আগস্ট ভারতের চালু করা যেতে পারে।

এই সব দারুন ক্যামেরা ফিচার ছাড়া স্মার্টফোনে 5.5 ইঞ্চি HD IPS LCD ডিসপ্লে এবং 1GHz এর কোয়াড-কোর 64-বিট মিডিয়াটেক MT67355P প্রসেসর এবং – 2GB RAM দেওয়া হয়েছে। ফোনে তে আপনি 16GB ইন্টারনাল স্টোরেজ পাচ্ছেন যা আপনি 128GB পর্যন্ত প্রসারিত করতে পারেন। পাশাপাশি এটি তে একটি 2500mAh ক্ষমতা ব্যাটারি উপস্থিত রয়েছে। স্মার্টফোন অ্যান্ড্রয়েড মার্সমেলোর উপর সঞ্চালিত হয়। তার মূল্য প্রায় Rs.12,000, যখন এটি লঞ্চ হয়েছিল। তবে ভারতে এটির দাম কি হবে তা বলা যাচ্ছে না.

আরও দেখুন : হুয়াওয়ে P9 স্মার্টফোন ভারতে 17 আগস্ট হবে লঞ্চ

আরও দেখুন : এবার ইন্টারনেট ছাড়াই ব্যবহার করতে পারবেন হোয়াটস অ্যাপ!

 

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo