ওয়াটার ড্রপ নচের সঙ্গে লঞ্চ হল CoolpaD Cool 3 এর দাম মাত্র 5,999 টাকা

Updated on 06-Feb-2019
HIGHLIGHTS

Coolpad Cool3 ফোনটি 2GB র‍্যাম আর 16GB স্টোরেজের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এই ডিভাইসের দাম 5,999 টাকা

ভারতে কুলপ্যাড তাদের একটি স্মার্টফোন Coolpad Cool 3 লঞ্চ করেছে। সাফল্য পাওয়ার পরেও এই চিনা স্মার্টফোন কোম্পানিটি কিছু সময়ের জন্য ভারত থেকে হারিয়ে গেছিল আর এবার তারা তাদের Coolpad Cool 3 স্মার্টফোন লঞ্চ করে আরও একবার ভারতের বাজারে নিজেদের জায়গা করে নিতে চায়।

Cool 3 ফোনটির সব থেকে বড় বৈশিষ্ট্য এর ওয়াটার ড্রপ ডিসপ্লে আর এন্ট্রি লেভেলের দামে ডুয়াল রেয়ার ক্যামেরা। আর এই ফোনটি এমন একটি ফোন যা এই দাম অ্যান্ড্রয়েড 9.0 পাই আউট অফ দ্যা বক্সের সঙ্গে এসেছে। আর এই ফোনটি ডুয়াল কালার গ্লসি ব্যাকের সঙ্গে আনা হয়েছে আর এর সাইডে রঙের নতুন প্যাটার্ন দেখা গেছে।

কুলপ্যাড গ্রুপের প্রেসিডেন্ট Fisher Yuan বলেছেন ,” Coolpad ভারতের বাজেট সেগমেন্টে স্টাইলিশ ডিজাইন, ভাল স্পেক্স আর কোয়ালিটি ফোন আনবে। আর আমরা নিজদের গ্রাহকদের ভাল অভিজ্ঞতা দিতে চাউ আর এই বছরা আমরা ভারতে নিজেদের উপস্থিতি বাড়ানোর জন্য সস্তার স্মার্টফোন অফার করব”।

Coolpad Cool 3 য়ের স্পেসিফিকেশান

Coolpad Cool 3 ফোনে আপনারা 5.71 ইঞ্চির ফুল ভিশান HD+ ডিসপ্লে পাওয়া যাচ্ছে যার টপে একটি ডিউড্রপ নচ দেওয়া হয়েছে। আর এই হ্যান্ডসেটটি Unisoc য়ের লেটেস্ট চিপসেট যুক্ত আর এটি AI আর AR/VR ক্ষমতা যুক্ত। Unisoc য়ের প্রথমে Spreadtrum নামে পরিচিত ছিল।  আর এই ফোনটি 2GB র‍্যাম আর 16GB স্টোরজের সঙ্গে আসবে আর এর মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এটি এক্সপেন্ড করা যাবে।

আমরা যদি ক্যামেরার কথা বলি তবে Cool 3 ফোনটিতে 8 আর0.3 মেগাপিক্সালের ডুয়াল রেয়ার ক্যামেরা আছে। আর এই ফোনের ফ্রন্টে 5 মেগাপিক্সালের সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। আর যা বেশ কিছু বিউটী মোডের সঙ্গে আসে। আর এই ফোনটি 3000mAh য়ের ব্যাটারি যুক্ত আর এই ডিভাইসে ফেস আনলম আর ফিঙ্গারপ্রিন্ট সেন্সারের সঙ্গে আসবে।

Coolpad Cool 3 য়ের দাম

Coolpad Cool 3 ফোনটি 5,999 টাকায় কেনা যাবে। এই ফোনের 2GB র‍্যাম আর 16GB স্টোরেজের সঙ্গে এসেছে। আর এই ফোনটি অফলাইন আর অনলাইন দুই ক্ষেত্রেই কেনা যাবে। আর এই ফোনটি চারটি গ্রেডিয়েন্ট কালারে পাওয়া যাবে যার মধ্যে মিডনাইট ব্লু, রুবি ব্ল্যাক, ওশান ইন্ডিগো আর টিল গ্রিন কালারে পাওয়া যাবে।

Connect On :