আরও একটি সস্তার 4G স্মার্টফোন ভারতে লঞ্চ হল এর বিষয়ে জানুন

Updated on 18-Jun-2018
HIGHLIGHTS

এই ফোনটি তিনটি কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে

COMIO স্মার্টফোনের একটি নতুন ফোন ভারতে লঞ্চ হল। এই ফোনটির নাম দেওয়া হয়েছে COMIO C1 প্রো। আর এই নতুন ফোনটির দাম 5,599টাকা। এই ফোনটি তিনটি কালার ভেরিয়েন্টে পাওয়া যাবে।

আসুন আমরা এবার তাহলে এই নতুন COMIO C1 প্রো ফোনটির স্পেক্স আর ফিচার্স ডিটেলসে দেখে নি। এই ফোনটি একটি ডুয়ায়ল 4G VoLTE/ViLTE সাপোর্টের ফোন। এই ফোনে মিডিয়াটেক 6739 কোয়াড কোর প্রসেসার আছে। এই ফোনটির ডিসপ্লে সাইজ 5.0 ইঞ্চির। আর এটি একটি HD ডিসপ্লে আর এতে কোয়াড কোর 64 বিট প্রসেসার, 1.56 GB র‍্যাম আর 16GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হেয়ছে।

Paytm য়ের ইলেক্ট্রনিক্স ডিল দেখার জন্য এখানে ক্লিক করুন

আর আমরা যদি সদ্য লঞ্চ হওয়া এই ফোনটির ক্যামেরা বিষয়ে দেখি তবে দেখা যাবে যে এতে একটি 5MP সেলফি ক্যামেরা আর 8MP র রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে 2,500mAh য়ের ব্যাটারি আছে।

 এই ডিভাইসে তিনটি আলাদা আলদা স্লট দেওয়া হয়েছে যার মধ্যে 2টি সিম স্লট আর একটি এসডি কার্ডের স্লট। আর এই ফোনের ইন্টারনাল স্টোরেজকে মাইক্রোএসডি কার্ড দিয়ে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যাবে।

এই ফোনটিতে ফেস আনলক ফিচারও দেওয়া হয়েছে। এই ফোনের সঙ্গে কিছু অফারও দেওয়া হচ্ছে।

ফোনটির জন্য কোম্পানি এক বছর একশ দিনের ওয়ারেন্টি আর ৩০ দিনের রিপ্লেসমেন্ট পলিসির সুবিধা দিচ্ছে। আর এর সঙ্গে একটি স্পেশাল বাইক ব্যাক অফার থাকছে পুরনো ফোনের সঙ্গে।

আর কোম্পানির এই অফারের সঙ্গে রিলায়েন্স জিওও এই ফোনটির সঙ্গে নতুন অফার দিচ্ছে। রিলায়েন্স জিও এই কমিও স্মার্টফোন কিনলে পরে 2200টাকার ক্যাশব্যাক দিচ্ছে। আর তা 44×50 টি ভাউচারে পাওয়া যাবে। আর এর সঙ্গে এতে 198 বা 299টাকার প্রথম রিচার্জ করতে হবে।

Paytm য়ের ইলেক্ট্রনিক্স ডিল দেখার জন্য এখানে ক্লিক করুন

Connect On :