Vivo V27 আসছে ভারতে, এই রং বদলানো ফোনটি কিনতে পকেটে কত চাপ পড়বে জানেন?

Updated on 21-Feb-2023
HIGHLIGHTS

ভারতে আসছে Vivo -এর নয়া ফোন

Vivo V27 ফোনটির রিয়ার প্যানেলের রঙ পাল্টে যাবে

মার্চ মাসে লঞ্চ করবে এটি

Vivo -এর তরফে জানানো হয়েছে যে তাদের নতুন ফোন দেশে আসতে চলেছে। এই নতুন ফোনটির নাম Vivo V27। জানা গিয়েছে এই ফোনের সিরিজটি আগামী 1 মার্চ লঞ্চ করতে কলেজ। যদিও এই সিরিজে কী কী মডেল লঞ্চ হবে দেশে সেটা জানা যায়নি। তবে মনে করা হচ্ছে এই সিরিজে তিনটি মডেল থাকবে। এই তিনটি মডেল হল Vivo V27, Vivo V27 Pro, এবং Vivo V27 E। এটি Viv V25 সিরিজের উত্তরসূরি হিসেবে লঞ্চ করতে চলেছে। এই  সিরিজটি গত বছর লঞ্চ করেছিল। যে টিজার প্রকাশ্যে এসেছে এই ফোনের সেখানে 3D কার্ভড ডিসপ্লে মিলবে সঙ্গে 120 Hz রিফ্রেশ রেট মিলবে। Vivo V23 এবং V25 এর মতো এখানেও কালার বদলানো রিয়ার প্যানেল থাকবে। 

এই ফোনে কী কী ফিচার থাকবে?

Vivo V27 এবং V27 Pro ফোন দুটিতে 60 ডিগ্রির কার্ভড ডিসপ্লে থাকবে সঙ্গে পাঞ্চ হোল কাট আউট। এখানে 120 Hz রিফ্রেশ রেট মিলবে সঙ্গে HDR 10+ এর সাপোর্ট সহ Full HD+ রেজোলিউশন। MediaTek Dimensity 7200 প্রসেসরের সহজশে এটি চলবে, তবে Pro ভ্যারিয়েন্টটিতে MediaTek Dimensity 8200 প্রসেসর থাকতে পারে। এছাড়া অ্যান্ড্রয়েড 13 থাকবে বলে জানা গিয়েছে। এই ফোনের প্রাইমারি ক্যামেরায় Sony IMX766V সেন্সর থাকবে বলে জানা গিয়েছে। এমনটাই 91 মোবাইলের তরফে রিপোর্টে জানানো হয়েছে। 

Vivo V27 দাম কত হবে?

অনলাইনে যে তথ্য ফাঁস হয়েছে সেখান থেকে জানা গিয়েছে যে এই সিরিজের যে ভ্যানিলা মডেল হবে সেটার দাম 35,000 টাকা মতো রাখা হবে। অন্যদিকে Vivo V27 Pro মডেলের দাম 40,000 টাকার আশপাশে রাখা হবে। এমনটাই 91 মোবাইলের তরফে জানানো হয়েছে। তবে মার্চের 1 তারিখ পর্যন্ত অপেক্ষা করতে হবে আসল তথ্য পাওয়ার জন্য।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :