Lenovo নিয়ে হাজির ThinkPhone, শক্তিশালী প্রসেসর এবং 144Hz ডিসপ্লে সহ, জানুন দাম ও ফিচার

Lenovo নিয়ে হাজির ThinkPhone, শক্তিশালী প্রসেসর এবং 144Hz ডিসপ্লে সহ, জানুন দাম ও ফিচার
HIGHLIGHTS

Motorola তার বিজনেস-গ্রেড স্মার্টফোন ThinkPhone ডিভাইস কনজিউমার ইলেকট্রনিক্স শো (CES 2023)-এ হাজির করেছে

এটি মোটোরোলার Lenovo ThinkPad ল্যাপটপের মতো ডিজাইন করা হয়েছে

ThinkPhone একটি "বিজনেস-গ্রেড" স্মার্টফোন হিসেবে বাজারে আনা হয়েছে

স্মার্টফোন সংস্থা মটোরোলা (Motorola) তার বিজনেস-গ্রেড স্মার্টফোন ThinkPhone ডিভাইস কনজিউমার ইলেকট্রনিক্স শো (CES 2023)-এ হাজির করেছে। নাম থেকে জানা যায় যে এটি মোটোরোলার Lenovo ThinkPad ল্যাপটপের মতো ডিজাইন করা হয়েছে। ফোনটি এয়ারক্রাফ্ট গ্রেড অ্যালুমিনিয়াম দিয়ে তৈরি এবং এর ফ্রন্টে Gorilla Glass Victus এর প্রটেকশন পাওয়া যাবে। 

ThinkPhone একটি "বিজনেস-গ্রেড" স্মার্টফোন হিসেবে বাজারে আনা হয়েছে। Snapdragon 8 Plus Gen 1 প্রসেসর এবং 144Hz রিফ্রেশ রেট ফোনে পাওয়া যাচ্ছে। চলুন জেনে নেই ফোনটির অন্যান্য স্পেসিফিকেশন এবং ফিচার সম্পর্কে…

Lenovo ThinkPhone এর দাম

Lenovo এখনও ThinkPhone এর দামের ঘোষণা করেনি। এটি আগামী মাসে মার্কিন যুক্তরাষ্ট্র, ইউরোপ, আমেরিকা, অস্ট্রেলিয়া এবং এশিয়ার নির্বাচিত দেশগুলিতে লঞ্চ হতে পারে। কোম্পানি ফোনের লঞ্চিংয়ের সময় এর অন্যান্য ডিটেল সম্পর্কে প্রকাশ করতে পারে।

Lenovo ThinkPhone এর স্পেসিফিকেশন

নতুন Lenovo Thinkphone-এ 6.6-ইঞ্চি ফুল HD+ ডিসপ্লে রয়েছে, যার মধ্য়ে হোল পাঞ্চ কাটআউট দেওয়া। ডিসপ্লেতে গরিলা গ্লাস ভিকটাস সুরক্ষা রয়েছে এবং এটি 1.25 মিটার থেকে পরলেও খারাব হবে না। স্মার্টফোনে Aramid ফাইবার ব্যাক প্যানেল এবং এয়ারক্রাফ্ট-গ্রেড অ্যালুমিনিয়াম ফ্রেম রয়েছে। ফোনটি MIL-STD 810H সার্টিফাইড।

Motorola

এটি Snapdragon 8+ Gen 1 প্রসেসর সহ আসে। ফোনে 12GB RAM এর সাথে 512GB পর্যন্ত স্টোরেজের সাপোর্ট রয়েছে। Lenovo ThinkPhone মাইক্রোসফট 365, আউটলুক এবং টিমস মোবাইল অ্যাপস প্রিলোড করা আছে। ফোনে Motorola-এর ThinkShield সুরক্ষা পাওয়া যায়, যা ফোনকে ম্যালওয়্যার, ফিশিং, নেটওয়ার্ক আক্রমণ থেকে সুরক্ষিত রাখে।

Lenovo ThinkPhone ক্যামেরা এবং ব্যাটারি

Lenovo Thinkphone-এর ক্যামেরা সেটআপের কথা বললে, এর সাথে f/1.8 অ্যাপারচার সহ একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা সেন্সর পাওয়া যাবে। ফোনে মাইক্রো ভিশন এর সাথে 13-মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর রয়েছে। সেলফি এবং ভিডিও কলের জন্য ফোনটির সামনে একটি 32-মেগাপিক্সেল সেন্সর রয়েছে।

Lenovo Thinkphone-এ একটি 5000mAh ব্যাটারি রয়েছে, যা 68W ওয়্যারড চার্জিং সাপোর্ট এবং 15W ওয়্যারলেস চার্জিং সাপোর্ট সহ আসে। ফোনের সাথে বক্সে চার্জার পাওয়া যায়।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo