Nothing Phone 2 Display Design: লঞ্চের আগেই Carl Pei আভাস দিলেন নাথিং ফোনের ডিজাইনের, কেমন দেখতে হবে?

Updated on 14-Jul-2023
HIGHLIGHTS

Nothing Phone 2 -এর ডিসপ্লে ডিজাইন কেমন হবে আভাস মিলল তার

Carl Pei কিছু স্ক্রিনশট পোস্ট করেছেন সম্প্রতি

এই ফোনটি আগামী 11 জুলাই লঞ্চ করবে

Nothing -এর আগামী ফোন Nothing Phone 2 আর কয়েক সপ্তাহের মধ্যেই ভারতে লঞ্চ করবে। আগামী 11 জুলাই আসছে এই ফোন। Nothing এবং তার সিইও Carl Pei দুজনেই গত কয়েকদিন ধরেই এই ফোনের ডিজাইন টিজ করে চলেছেন। একই সঙ্গে ধীরে ধীরে প্রকাশ্যে আনা এনেছেন এই ফোনের বিষয়ের একাধিক তথ্য। 

লঞ্চের আগে Nothing কোম্পানির এই দ্বিতীয় ফোনের ডিসপ্লের ছবির প্রকাশ্যে আনলেন কার্ল পেই। আর এই ফোনের যে ছবি প্রকাশ্যে এসেছে তার থেকে এটা স্পষ্ট যে এই Nothing Phone 2 -তে স্ক্রিনের বাঁদিকে হোল পাঞ্চ কাট আউট থাকবে না যেমনটা Nothing Phone 1 -এর ক্ষেত্রে দেখা যেত। 

এই ফোনে 6.7 ইঞ্চির একটি ডিসপ্লে থাকবে। এটি Snapdragon 8+ Gen 1 প্রসেসরের সাহায্যে চলবে বলেই জানানো হয়েছে। অন্যদিকে Nothing Phone 1 তুলনামূলক কম শক্তিশালী প্রসেসর Snapdragon 778G+ প্রসেসর ছিল। 

 বৃহস্পতিবার Pei Nothing Phone 2 -এর একাধিক ছবি Twitter এ পোস্ট করেন। আর সেখান থেকে এটা স্পষ্ট যে এটা Nothing Phone 1 -এর তুলনায় বেশ আলাদা হতে চলেছে। 

আরও পড়ুন: JioPhone 5G Leaked Images: জিওর 5G ফোনের প্রথম ছবি ফাঁস অনলাইনে, দাম 10,000-এর মধ্যেই?

এখানে দেখা যাচ্ছে ঘড়ি এবং উপরের বাঁদিকে কর্নারের মধ্যে বেশ ফারাক আছে। অর্থাৎ এই ফোনে বাঁদিকে পাঞ্চ হোল কাট আউট থাকছে না। উল্টে এখানে স্ক্রিনের মাঝখানে পাঞ্চ হোল কাট আউট থাকবে। যদিও যে ছবি পোস্ট করা হয়েছে সেখানে এটা দেখা যাচ্ছে না। 

 তবে এই স্ক্রিনশট থেকে জানা যাচ্ছে এই ফোনে একই ধরনের ডিজাইন থাকবে সফটওয়্যারের দিক থেকে। অর্থাৎ এই বিষয়ে Nothing Phone 1 -এর সঙ্গে মিল থাকবে। Nothing Phone 2 -তে 6.7 ইঞ্চির একটি ডিসপ্লে থাকবে। 

এছাড়া আর কী কী জানা গিয়েছে Nothing Phone 2 এর বিষয়ে?

1. Snapdragon 8+ Gen 1 প্রসেসরের সাহায্যে চলবে এটা। 

2. এখানে থাকবে 4700 mAh ব্যাটারি। 

3. রিডিজাইন রিয়ার Glyph থাকবে এখানে। 

এই উল্লিখিত তথ্য গুলো ফোন লঞ্চের দিন ঘোষণার সময় কোম্পানির তরফেই জানানো হয়েছে। 

Nothing ইতিমধ্যেই জানিয়েছে যে ইকো ফ্রেন্ডলি পদ্ধতিতে বানানো হবে এই ফোন। কার্বন ফুটপ্রিন্ট যাতে কমানো যায় এই ফোনের সেটাই চেষ্টা করা হচ্ছে এই কোম্পানির তরফে। বায়ো বেসড এবং রিসাইকেল করা যাবে এমন জিনিস দিয়ে তৈরি হবে এটি।

আরও পড়ুন: IQOO Neo 7 Pro Price Tipped: প্রকাশ্যে এল IQOO-এর আগামী ফোনের সম্ভাব্য দাম, কত দিয়ে ভারতে কেনা যাবে এই ডিভাইস?

 এই ফোন এমনকি এর প্যাকেজিং সব প্লাস্টিক ফ্রি হবে। এটি 100% রিসাইকেল অ্যালুমিনিয়াম দিয়ে বানানো হবে মিড ফ্রেম। 90% রিসাইকেল স্টিলের সাহায্যে 28 স্ট্যাম্পিং পার্ট বানানো হবে। 

100% রিসাইকেল টিন দিয়ে 9টা সার্কিট বোর্ড বানানো হবে। 80% প্লাস্টিক পার্ট ব্যবহৃত হবে এই ফোনে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :