BSNL এর 107 টাকার প্ল্যানে মিলবে এক মাসের ভ্যালিডিটি, ডেটা এবং একগুচ্ছ সুবিধা

BSNL এর 107 টাকার প্ল্যানে মিলবে এক মাসের ভ্যালিডিটি, ডেটা এবং একগুচ্ছ সুবিধা
HIGHLIGHTS

BSNL এর কাছে 107 টাকার একটি প্ল্যান রয়েছে যা আপনাকে কম দামে একগুচ্ছ সুবিধা অফার করছে

BSNL এর কাছে একগুচ্ছ সুবিধা সহ বেশি ভ্যালিডিটি সহ রিচার্জ রয়েছে

BSNL এর 107 টাকায় গ্রাহকদের 200 মিনিটের লোকল, STD এবং রোমিং কলিং সুবিধা অফার করা হয়

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) তার গ্রাহকদের চাহিদা মেটাতে বিভিন্ন ধরনের প্রিপেইড প্ল্যান অফার করে। এই রিচার্জ প্ল্যানের মধ্য়ে কম দামের প্রিপেইড প্ল্যান এবং পোস্টপেইড প্ল্যান রয়েছে, যা বিভিন্ন দামে পাওয়া যায়। আপনি যদি একটির বেশি সিম ব্যবহার করবে এবং BSNL ইউজার হন তবে আপনার জন্য় এখানে রয়েছে একটি সস্তা রিচার্জ প্ল্যানের খোঁজ।

BSNL এর কাছে 107 টাকার একটি প্ল্যান রয়েছে যা আপনাকে কম দামে একগুচ্ছ সুবিধা অফার করছে। এর পাশাপাশি, দ্বিতীয় সিম হিসাবে আপনার BSNL নম্বরটিকে কম খরচে এক্টিভও রাখবে। তাহলে আসুন জেনে নেওয়া যাক BSNL 107 টাকার প্ল্যানের বিষয়..

BSNL 107 রিচার্জ প্ল্যান

BSNL এর কাছে একগুচ্ছ সুবিধা সহ বেশি ভ্যালিডিটি সহ রিচার্জ রয়েছে। আপনি যদি কম খরচে বেশি ভ্যালিডিটি সহ সীমিত ভয়েস কলিং প্ল্যান খুঁজছেন, তবে BSNL এর 107 টাকার প্ল্যান আপনার কাজে আসতে পারে। BSNL এর 107 টাকায় গ্রাহকদের 200 মিনিটের লোকল, STD এবং রোমিং কলিং সুবিধা অফার করা হয়।

BSNL Plan

ইন্টারনেটে ব্য়বহারের জন্য, এছাড়া এতে 3 জিবি হাই-স্পিড ডেটা পাওয়া যাবে। গ্রাহকরা এই প্ল্যানের সুবিধা 35 দিন পর্যন্ত নিতে পারবেন। অর্থাৎ এই প্ল্যানে 35 দিনের ভ্যালিডিটি পাওয়া যাবে। এই প্যাকটি গ্রাহকদের এক মাসের কিছু বেশি প্ল্যানের ভ্যালিডিটি দেয়।

BSNL গ্রাহকরা এই রিচার্জ প্ল্যানে BSNL Tunes সার্ভিস এরও সুবিধা পাবেন। সব মিলিয়ে, BSNL 107 প্যাক গ্রাহকদের 35 দিনের জন্য সীমিত ভয়েস সুবিধা, ডেটা এবং BSNL টিউন অফার করে। মোট এই রিচার্জ করিয়ে গ্রাহকরা কম খরচে তার সেকেন্ডারি সিম হিসাবে BSNL নম্বরটি এক্টিভ রাখতে পারবেন।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo