200 দিনের ভ্যালিডিটি সহ আনলিমিটেড ভয়েস কলিং, BSNL এর ধামাকা প্ল্যান

200 দিনের ভ্যালিডিটি সহ আনলিমিটেড ভয়েস কলিং, BSNL এর ধামাকা প্ল্যান
HIGHLIGHTS

BSNL এর 999 টাকার প্ল্যানের বিশেষত্ব হল এতে 200 দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে

এই রিচার্জ করালে গ্রাহকরা মাসে-মাসে রিচার্জ করার ঝামেলা থেকে মুক্তি পাবেন

গ্রাহকরা দেশের কোনও নেটওয়ার্কে লোকল, STD এবং রোমিং কল সহ আনলিমিটেড কলিং সুবিধা পেতে পারেন

ভারত সঞ্চার নিগম লিমিটেড (BSNL) গ্রাহকদের সস্তা দামে বেশি সুবিধা অফার করে। কোম্পানি তার সস্তা রিচার্জে প্ল্যানের জন্য় গ্রাহকদের মধ্য়ে বেশ জনপ্রিয়। BSNL কোম্পানির কাছে এমন একটি প্রিপেইড প্ল্যান রয়েছে, যেখানে আপনাকে বেশি ভ্যালিডিটির সাথে আনলিমিটেড কলিং সুবিধা দেওয়া হয়।

BSNL এর এই রিচার্জ প্ল্যান 200 দিনের ভ্যালিডিটির সাথে আসে এবং এই প্ল্যানটির দাম 999 টাকা। আসুন জেনে নেওয়া যাক এই প্ল্যানে আর কী কী সুবিধা পাওয়া যাবে।

BSNL-plan

BSNL 999 টাকার প্ল্যান

BSNL এর 999 টাকার প্ল্যানের বিশেষত্ব হল এতে 200 দিনের ভ্যালিডিটি দেওয়া হচ্ছে। তবে এই প্ল্যানে আগে 240 দিনের ভ্যালিডিটি অফার করা হত। এই রিচার্জ করালে গ্রাহকরা মাসে-মাসে রিচার্জ করার ঝামেলা থেকে মুক্তি পাবেন।

এই প্রিপেইড প্ল্যানে গ্রাহকদের আনলিমিটেড ভয়েস কলিং সুবিধা দেওয়া হয়। BSNL এর 999 টাকার প্ল্যানের সাথে গ্রাহকরা দেশের কোনও নেটওয়ার্কে লোকল, STD এবং রোমিং কল সহ আনলিমিটেড কলিং সুবিধা পেতে পারেন।

BSNL 999 টাকার প্ল্যানের অন্যান্য সুবিধার কথা বললে, গ্রাহকদের 60 দিনের জন্য BSNL টিউনস অফার করা হচ্ছে। গ্রাহকরা তাদের পছন্দ এবং চাহিদা অনুযায়ী কলার টিউন কাস্টমাইজ করতে পারবেন।

বলে দি যে BSNL এর 999 টাকার প্ল্যানে কোনও ডেটা বা SMS সুবিধা পাওয়া যাবে না। এই প্ল্যানটি সেই গ্রাহকদের ভাল বিকল্প হতে পারে, যারা বেশি ভ্যালিডিটির সাথে কলিং সুবিধা চান। যারা ডেটা এবং SMS সুবিধা সহ প্ল্যান চাইছেন, তার অন্য প্ল্যান বেছে নিতে পারেন।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo