500GB ডাটার দারুন প্ল্যান আনল BSNL

Updated on 26-Sep-2019
HIGHLIGHTS

BSNSL তাদের দারুন প্ল্যান নিয়ে এসেছে

এই প্ল্যানে কোম্পানি 500GB FUP ডাটা প্রতি মাসে পাবে

আর এই প্ল্যানে আনারা 50Mbps স্পিড পাবেন

আমরা যদি ব্রডব্যান্ড সেক্টার দেখি তবে এই ক্ষেত্রে এই স্মহ্যে BSNL একটি বড় নাম। আর এবার কোম্পানি নতুন একটি প্ল্যান নিয়ে এসেছে। আর এই প্ল্যানে আপনারা 500GB FUP ডাটা পাবেন। আর এর সঙ্গে এর স্পিড 50Mbps। আর এটি মান্থলি রেন্টাল 949 টাকা আর এর সুপার স্টার 500 প্ল্যান আছে। আর আসুন এবার দেখা যাক যে এই প্ল্যানে আপনারা কি পাবেন।

BSNL সুপার স্টার 500 টাকার প্ল্যান

আমরা যদি এই BSNL প্ল্যানটি পাবেন আর এতে আর এতে আলদা আলদা ভের‍্যেন্টে এসেছে। এই প্ল্যানে আপনারা ভারত ফাইবার প্ল্যান আছে। আর এই ভারত ফাইবার প্ল্যানে আপনারা বেশি স্পিড পাবেন।

আমরা যদি এই প্ল্যানের অপশানের বিষয়ে কথা বলি তবে 50Mbps স্পিডে পাবেন আর এর স্পিড আপনারা 10Mbs পাচ্ছেন। আর FUP লিমিট শেষ হলে এই স্পিড 2MBps হয়ে যাবে। আর আপআন্রা সুপার স্টার 500 প্ল্যানে 500GB FUP ডাটা পাবেন। BSNL এই প্ল্যান এখন আন্দামান আর নিকোবার ছাড়া বাকি সব সার্কেলে দিচ্ছে।

আর এখানেই এই প্ল্যান শেষ হচ্ছে না। এই প্ল্যানে আপনারা হটসটার প্রিমিয়ামের সাবস্ক্রিপশান পাবেন। আর এই প্ল্যান আপম্নারা রেন্টাল পাবেন না আর এর আম্নে এই যে এই প্ল্যান BSNL গ্রাহকরা তাদের মধ্যে ফ্রি পাবেন। আর এখানে সাবস্ক্রাইবাররা 999 টাকার বাৎসরিক প্ল্যান পাবেন। আর এই প্ল্যানে আপনারা এটি ফ্রি পাচ্ছেন।

Connect On :