Amazon Prime Days Sale: অ্যামাজন সেলে বাম্পার ছাড় iPhone 14-এ, সব থেকে কম দামে বিক্রি হবে এই প্রিমিয়াম ফোন?

Amazon Prime Days Sale: অ্যামাজন সেলে বাম্পার ছাড় iPhone 14-এ, সব থেকে কম দামে বিক্রি হবে এই প্রিমিয়াম ফোন?
HIGHLIGHTS

Amazon Prime Days Sale শুরু হতে যাচ্ছে

এটি একটি দুদিন ব্যাপী সেল হবে

এখানে সব থেকে বেশি ছাড় পাওয়া যাবে iPhone 14 এর উপর

Amazon -এ শীঘ্রই শুরু হতে চলেছে Amazon Prime Days Sale। আগামী 15 জুলাই থেকে শুরু হচ্ছে এই সেল। চলবে 16 জুলাই পর্যন্ত। এটি একটি দুদিন ব্যাপী সেল। 

Amazon Prime -এর মেম্বাররা দুর্দান্ত অফার পাবেন এই সেলে। ইতিমধ্যেই এই কোম্পানির তরফে একাধিক ফোনের উপর কী কী ছাড় পাওয়া যাবে সেটা প্রকাশ্যে আনা হয়েছে। আর তার মধ্যে iPhone থাকবে না হয়? 

India Today -কে দেওয়া একটি সাক্ষাৎকারে Amazon India -এর ওয়্যারলেস এবং হোম এন্টারটেইনমেন্টের ডিরেক্টর রণজিৎ বাবু জানিয়েছেন iPhone 14 -এর উপর এই সেলে সব থেকে বড় এবং আকর্ষনীয় ছাড় পাওয়া যাবে। তিনিই জানিয়েছেন সেরা ছাড় পাওয়া যাবে iPhone 14 -এর উপরেই। তাঁর কথা অনুযায়ী iPhone 13 -এর থেকে বেশি ছাড় iPhone 14 -এর উপরেই পাওয়া যাবে। 

যদিও Amazon -এর তরফে এখনও iPhone 14 -এর এই সেলে কত কী দাম রাখা হবে সেটা জানানো হয়নি। কিন্তু এই সেলে যে সব থেকে কম দামে এই ফোন কেনা যাবে সে নিশ্চিত। তাই আপনি যদি iPhone 14 -কে নজরকাড়া দামে কিনতে চান তাহলে Amazon Prime Days Sale-এর থেকে যে ভাল সুযোগ আর কখনও আসবে না সেটা বলাই যায়। 

আরও পড়ুন: Oppo Reno 10 Series Launch: ক্যামেরার বিচারে DSLR-কে বাজিমাত Oppo-এর! 64MP পেরিস্কোপ লেন্স যুক্ত ফোনের দাম কত?

Amazon Prime Days Sale-এ iPhone -এর উপর এক্সচেঞ্জ অফারও পাওয়া যাবে। ফলে সবটা মিলিয়ে যে এই ফোনের দাম আরও অনেকটাই কমে যাবে সেটা বেশ স্পষ্ট। 

iPhone 14 -এর উপর যে সব থেকে বেশি ছাড় এই সেলে পাওয়া যাবে সেটা মানতে বিশেষ অসুবিধা হচ্ছে না, কারণ ইতিমধ্যেই iPhone 13 বেশ পুরনো হয়ে গিয়েছে। অন্যদিকে চলতি বছরের শেষের দিকেই নিয়ম মেনে লঞ্চ করবে iPhone 15। সেই ফোনের সিরিজে 4টি ফোন থাকবে বরাবরের মতোই, iPhone 15, iPhone 15 Pro, iPhone 15 Pro Max এবং iPhone 15 Plus।

iPhone 14 deal alert

তবে কিছু রিপোর্ট অনুযায়ী iPhone 15 সিরিজের দাম iPhone 14 -এর তুলনায় অনেকটা বেশি হবে। কিন্তু তবুও অনেকেই Apple -এর নতুন ফোন কেনার জন্য মুখিয়ে আছেন। তাই এই সময়টা যে iPhone 14 -এর উপর সেরা সেল পাওয়ার জন্য একদম উপযোগী সেটা বলাই যায়। 

iPhone 14 -তে গ্রাহকরা দুর্দান্ত লুকের একটি ফোন পেয়ে যাবেন। এখানে যেমন লেটেস্ট বক্সি ডিজাইন পাবেন তেমনই আছে ডুয়াল রিয়ার ক্যামেরা। এই ফোনটি পরিচালিত হয় A15 বায়োনিক প্রসেসরের সাহায্যে।

আরও পড়ুন: Best Smartphones Under 25,000: OnePlus থেকে Redmi- মিড রেঞ্জের কোন ফোনগুলো সেরা? পাবেন কী কী ফিচার?

তাছাড়া এই ফোনে একটি শক্তিশালী ব্যাটারি আছে যা একবার চার্জ দিলে সারাদিন চলে। বর্তমানে এই ফোনের বেস মডেলের দাম শুরু হয় 79,900 টাকা দিয়ে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo