Bharti Airtel য়ের নতুন ধামাকাঃ 289 টাকার প্রিপেড রিচার্জ প্ল্যানে অসাধারন অফার দিচ্ছে

Updated on 24-Sep-2018
HIGHLIGHTS

এয়ারটেল তাদের 289 টাকার রিচার্জ প্ল্যানে গ্রাহকদের 1GB ডাটার সঙ্গে পুরো 48 দিনের বৈধতা দিচ্ছে আনলিমিটেড কলিংয়ের সঙ্গে আর এই প্রিপেড প্ল্যানের বিষয়ে আমরা আপনাদের ডিটেলসে জানাচ্ছি

ভারতী এয়ারটেল তাদের প্রিপেড রিচার্জ প্ল্যানের পোর্টফোলিওতে একটি নতুন প্ল্যান নিয়ে এসেছে। আর আপনাদের বলে রাখি যে এয়ারটেল তাদের এই রিচার্জ প্ল্যানটি 289 টাকায় নিয়ে এসেছে, তবে এই প্ল্যানটি আগের প্ল্যানের তুলনায় আলাদা, আসুন দেখা যাক যে এই প্ল্যানটি অন্যদের থেকে কোথায় কেমন করে আলাদা।

আপনাদের বলে রাখি যে এয়ারটেল তাদের নতুন প্রিপেড প্ল্যান রিচার্জ করার জন্য ভারতে থাকা তাদের অন্য প্রিপেড গ্রাহকদের জন্য নিয়ে এসেছে। আর এর দাম মাত্র 289 টাকা। আর এর বৈধতা 48 দিনের। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই নতুন প্রিপেড প্ল্যানটি আইডিয়া সেলুলারের 295 টাকার এই রকমের প্ল্যান যা 42 দিনের জন্য বৈধ তার সঙ্গে প্রতিযোগিতা করার জন্য এসেছে। আর আপনাদের এও বলে রাখি যে এয়ারটেল অনুসারে এই নতুন প্ল্যানে আপনারা 1GB ডাটা, 100টি SMS প্রতিদিনের হিসাবে আর আনলিমিটেড কলিং পাবেন পুরো 48 দিনের জন্য।

এয়ারটেলের 289 টাকার প্রিপেড প্ল্যান

আসুন এবার আমরা এই প্ল্যানটির বিষয়ে ডিটেলসে কথা বলি। আপনাদের আমরা আগেই বলেছি যে এই প্ল্যানটি এয়ারটেল তাদের নতুন রিচার্জ প্ল্যান হিসাবে 289 টাকায় নিয়ে এসেছে। আর এটি আইডিয়া সেলুলারের 295 টাকার প্ল্যানকে করা প্রতিযোগিতা দেবে। আর এর সঙ্গে এটি অন্যান্যা টেলিকম প্ল্যান যেমন রিলায়েন্স জিও বা অন্যদের প্রতিযোগিতায় ফেলবেনা।

আর আমরা যদি এই নতুন এয়ারটেল প্রিপেদ প্ল্যানের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এটিতে আপনারা লোকাল আর STD আর রোমিং সবই পাবেন আনলিমিটেড হিসাবে আর এচাহ্রা এয়ারটেলের এই প্ল্যানে আপনারা 1Gb ডাটার সঙ্গে 100টি SMS প্রতিদিন হিসাবে পাবেন। আর এর সঙ্গে এই প্ল্যানটি 48 দিনের জন্য বৈধ হবে।

Connect On :