Best Smartphones Under 15,000 in August: সস্তায় দারুন ফিচারে ভরপুর স্মার্টফোন কেনার প্ল্যান? পছন্দের তালিকায় রাখুন Redmi 12 সহ এই 3

Best Smartphones Under 15,000 in August: সস্তায় দারুন ফিচারে ভরপুর স্মার্টফোন কেনার প্ল্যান? পছন্দের তালিকায় রাখুন Redmi 12 সহ এই 3
HIGHLIGHTS

ভারতের বাজারে এখন একাধিক দারুন বাজেট ফোন আছে

15,000 টাকার মধ্যেই পেয়ে যাবেন একাধিক দুর্দান্ত ফোন

তালিকায় রাখুন Redmi 12 সহ এগুলো

এই মাসেই নতুন ফোন কেনার পরিকল্পনা আছে? কিন্তু বাজেট তেমন বেশি নয়? 15,000 -এর মধ্যে ভাল ফিচার যুক্ত ফোন চাইছেন? তাহলে বেছে নিন Redmi 12 সহ এগুলো। 

15,000 -এর মধ্যে সেরা বাজেট ফোন

Redmi 12 5G

এই ফোনটি কিছুদিন আগেই লঞ্চ করেছে। এটি একটি 5G ফোন তাও বাজেটে। এই ফোনের দাম শুরু হচ্ছে 10,999 টাকা থেকে। 

Redmi 12 5G ফোনে গ্রাহকরা Snapdragon 4 Gen 2 প্রসেসর আছে। ফলে এখানে যেমন সহজে মাল্টি টাস্কিং করা যাবে তেমনই পাওয়া যাবে স্মুদ পারফরমেন্স। 

50 মেগাপিক্সেলের একটি প্রাইমারি ক্যামেরা আছে দারুন ফোন ফটোগ্রাফির জন্য। ফলে আপনি যদি বাজেটে সেরা 5G ফোন চান Redmi 12 5G আপনার একটা অপশন হতেই পারে। 

আরও পড়ুন: Lava Yuva 2 Expected Price: MediaTek প্রসেসর নিয়ে পকেট ফ্রেন্ডলি দামে লঞ্চ হবে লাভার নতুন ফোন? কিনতে খরচ হবে কত?

Samsung Galaxy M14 5G

এটিও সদ্যই লঞ্চ করেছে দেশে। এখানে দারুন ফাটাফাটি পরিষেবা পেয়ে যাবেন তাও বাজেটে। 90 Hz রিফ্রেশ রেট যুক্ত একটি LCD ডিসপ্লে রয়েছে এই ফোনে যেখানে আপনি দারুন ভিউয়িং এক্সপিরিয়েন্স পাবেন। 

Exynos 1330 প্রসেসরের সাহায্যে চলা এই Samsung Galaxy M14 5G ফোনে স্মুদ পারফরমেন্স পাওয়া যাবে। ফলে গেম খেলা হোক বা রোজকার কাজ সবটাই সহজে করা যাবে। এই বাজেট ফোনের সাহায্যে দারুন ছবিও তোলা যাবে। 

Best Smartphones Under 15000

Realme Narzo N53

এখানে কে কেবল স্মুদ পারফরমেন্স পাওয়া যাবে এমনটা একদমই নয়, সঙ্গে আছে স্টাইলিশ ডিজাইন। এক ঝলক দেখে Realme Narzo N53 কে অনেকটা iPhone 14 Pro বলে মনে হতে পারে। 

এই ফোনটি গেম খেলার জন্য একেবারে আদর্শ। 6 GB RAM রয়েছে এখানে মাল্টি টাস্কিং এর জন্য। 15,000 -এর মধ্যে এটি অন্যতম সেরা ফোন। Realme Narzo N53 ফোনটি যেমন হালকা তেমনই এখানে ফিঙ্গারপ্রিন্ট রেজিস্ট্যান্ট ব্যাক প্যানেল আছে। 

আরও পড়ুন: Samsung Galaxy F34 5G Launch: চলতি সপ্তাহেই লঞ্চ করবে স্যামসাংয়ের নতুন ফোন, 6000mah ব্যাটারি সহ থাকবে আর কোন ফিচার?

iQOO Z6 Lite 5G

এই ফোনটি পরিচালিত হয় Snapdragon 4 Gen 1 প্রসেসরের সাহায্যে চলে এই ফোন। এটি এখনও এই বাজেট রেঞ্জের মধ্যে অন্যতম সেরা ফোন। 120 Hz রিফ্রেশ রেট যুক্ত LCD ডিসপ্লে পাবেন এই IQOO -এর এই ফোনে। অর্থাৎ দারুন ভিউয়িং এক্সপিরিয়েন্স পাওয়ার যাবে এখানে। 

18W ফাস্ট চার্জিং এর সুবিধা সহ 5000mAh ব্যাটারি আছে IQOO Z6 Lite 5G -এ। যদিও চার্জিং স্পিড একটু কম, তবে ব্যাটারি কিন্তু রোজকার কাজের জন্য মন্দ নয়। 50 মেগাপিক্সেলের ডুয়াল রিয়ার ক্যামেরা আছে এই ফোনে ফোন ফটোগ্রাফির জন্য।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo