ভারতের 10,000 টাকার মধ্যে সেরা মোবাইল ফোন

Updated on 16-Nov-2018
HIGHLIGHTS

এই 10,000 টাকা দামের মধ্যে বেশ কিছু ভাল স্মার্টফোন ভারতে পাওয়া যায়, আর এই তালিকায় আপনারা সবার আগে সাওমিকে পাবেন আর এছাড়া আপনারা এই ক্ষেত্রে মাইক্রোম্যাক্স আর টেকনো, ইন্টেক্সের মতন কোম্পানি পাবেন, আর এছাড়া স্যামসাং আর অন্য বড় কোম্পানির স্মার্টফোনও এই তালিকায় আছে

আপনারা যদি 10,000 টাকা দামের মধ্যে সেরা 10টি মোবাইল ফোনের বিষয়ে জানতে চান তবে আজকে আমরা আপনাদের ভারতের সেরা 10 টি অ্যান্ড্রয়েড স্মার্টফোনের বিষয়ে বলব যা এই দামের মধ্যে আসে। আর এই তালিকায় আমরা আসলে 10,000 টাকা দামের মধ্যে বেশ কিছু সেরা ফোন নিয়ে এসেছি। আর এর মধ্যে অনেক ফোন আপনাদের খুব বেশি পছন্দ হবে আর এদের ক্যামেরা, পার্ফর্মেন্স আর ডিসপ্লে ছাড়া এই ফোন গুলির ডিজাইনও ভাল। আর আমরা জানি জে এই দামের মধ্যে ভারতে বেশ কিছু স্মার্টফোন আছে এই তালিকায় আপনারা সবার প্রথমে সাওমি পাবেন আর এছাড়া এই ক্ষেত্রে মাইক্রোম্যাক্স, টেকনো, ইন্টেক্সের মতন কোম্পানি আছে। আর এছাড়া স্যামসাং আর অন্য বেশ কিছু বড় কোম্পানিও এই তালিকায় আছে। আর আপনারা এত বেশি স্মার্টফোন দেখে অবাক হয়ে যেতে পারেন আর আজকে তাই আমরা আপনাদেরজন্য এখানে 10,000 টাকা দামের মধ্যে সেরা 10 টি ফোনের তালিকা নিয়ে এসেছি।

Relame 1

Relame 1 ফোনটি দেখতে একটি দামি আর প্রিমিয়াম ফোনের মতন, এটি ডায়মন্ড ব্ল্যাক ডিজাইনের সঙ্গে লঞ্চ করা হয়েছিল, আর এছাড়া এই ফোনে শক্তিশালী হেলিও P60 চিপসেট আছে, আর এই ডিভাইসটি AI ক্ষমতা যুক্ত। আর এই ডিভাইসটি একটি ভাল ভ্যালু ফর মানি ফোন।

Xiaomi Redmi Note 5 Pro

Xiaomi র Redmi Note 5 Pro ফোনটি সাওমির Redmi Note 4 য়ের নেক্সট জেনারেশান মোবাইল ফোন হিসাবে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনটিতে একটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে দেওয়া হেয়ছে। আর এই ডিভাইসটি 10,000 টাকা দামের মধ্যে ফোনের মধ্যে একটি অন্যতন সেরা ফোন।

Xiaomi Redmi 5

Xiaomi Redmi 5 ফোনটি একটি কমপ্যাক্ট মোবাইল ফোন আর এটি 10,000 টাকা দামের মধ্যে সব ফোনের মধ্যে সেরা ফোন বলা যায়। আর এইউ ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 450 চিপসেট যুক্ত। আর এছাড়া এই ফোনে একটি ভাল ক্যামেরা আছে।

Xiaomi Redmi Y2

Xiaomi Redmi Y2 ফোনটি একটি ভাল সেলফি ক্যামেরা স্মার্টফোন। আর এই মোবাইল ফোনটি এই বছরে আপনার বাজেটের মধ্যে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনে একটি 16 মেগাপিক্সলাএর ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। আর এই ফোনটি 10,000 টাকা দামের মধ্যে একটি অন্যতম সেরা ফোন।

Honor 7C

Honor 7C ফোনটি কোয়াল্কম চিপসেটের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এর মানে জে এই ডিভাইসে আপনারা ভাল পার্ফর্মেন্সের সঙ্গে ভাল ব্যাটারি লাইফ পাবেন। আর এই ফোনে ডুয়াল ক্যামেরাতে আপনারা পোট্রেড মোডে ছবি তুলতে পারবেন।

Honor 9 Lite

Honor 9 Lite ফোনটি গ্লাস স্ট্যান্ডবাই ডিজাইন যুক্ত, আর এর জন্য এই ফোনটি 10,000 টাকা দামের ফোনের মধ্যে একটি সেরা ফোন হিসাবে উঠে এসেছে। আর এছাড়া আপনাদের বলে রাখি জে এতে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হেয়ছে। আর যা আপনাদের ভাল ছবি তুলতে সাহায্য করবে।

Moto G5 Plus

আমরা যদি Moto G5 Plus ফোনটির বিষয়ে বলি তবে এই ফোনটি সব থেকে ভাল ফোন গুলির মধ্যে একটি। আর এই ফোনটি এখন 10,000 টাকা দামের মধ্যে কেনা যাবে। আর এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 625 চিপসেট পাবে আর এটি একে স্পেশাল বানিয়েছে।

Xiaomi Redmi Y1

Xiaomi Redmi Y2 মোবাইল ফোনটির কথা আমরা বলেছি, আর Xiaomi Redmi Y1 ফোনটির কথা বলাও দরকার। আপনাদের বলে রাখি জে এটি সাওমির লঞ্চ করা প্রথম সেলফি সেন্ট্রিক স্মার্টফোন, আর এটি ভারতের যুবকদের কথা মাথায় রেখে লঞ্চ করা হয়েছিল। আর এই ডিভাইসটি 10,000 টাকা দামের মধ্যে একটি সেরা ফোন।

Xiaomi Redmi 5A

Xiaomi Redmi 5A ফোনটিকে  এই সময়ে সব থেকে বেশি অ্যাফোর্ডেবেল মোবাইল ফোন বলা যায়। আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 425 চিপসেট আছে। আর এর র‍্যাম 2GB। এই ফোনটির পার্ফর্মেন্স ভাল। আর এটি এই দামের একটি ভাল ফোন।

Comio C2

Comio C2 ফোনটি 10.or D র থেকে খুব একটা আলাদা নয়, কিন্তু এই ফোনটির পার্ফর্মেন্স ভাল। এই ফোনে মিডিয়াটেক 6737 দেওয়া হেয়ছে। আর এর মানে জে এই ডিভাইসটি হেবি ইউজার্সদের জন্য নয়। কিন্তু আপনারা এই ফোনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে। আর এই জন্য এই ফোনটি এই 10,000 টাকার সেরা ফোনের মধ্যে নিজের জায়গা করে নিয়েছে।

নোটঃ ওপরের ছবিটি একটি কাল্পনিক ছবি।

Connect On :