ভারতে 10,000টাকা দামের মধ্যে আসা সেরা স্মার্টফোন

ভারতে 10,000টাকা দামের মধ্যে আসা সেরা স্মার্টফোন
HIGHLIGHTS

আপনাদের যদি স্মার্টফোন কেনার বাজেট 10,000টাকা আর এই দামের মধ্যে কিছু সেরা স্মার্টফোনের সন্ধান করছেন তবে আজকে আমরা আপনাদের তেমন কিছু স্মার্টফোনের সন্ধান নিয়ে এসেছি

এই সময়ে প্রায়ই নতুন নতুন ফোন লঞ্চ হয়। আর অনেক সময়েই আমরা এর মধ্যে থেকে নিজেদের জন্য সেরা স্মার্টফোন খুঁজে নিতে পারিনা। আর অনেক সময়ে আমাদের নির্দিষ্ট বাজেট থাকলেও তাতেও যা অপশান থাকে তা দেখে অনেক সময়েই আমরা বুঝতে পারিনা যে এর মধ্যে থেকে কোন স্মার্টফোন গুলি আমাদের জন্য ঠিক থাকবে।

আর আপনার বাজেট যদি 10,000টাকা হ্যম তবে চিন্তার কিছু নেই কারন এই বাজেটের মধ্যে এখন অনেক ভাল ভাল স্মার্টফোন এসে গেছে। যা ভাল স্পেক্স আর ফিচার্স যুক্ত। আর আমরা সব সময়ে আপনাদের কথা মাথায় রেখেই বিভিন্ন আর্টিকেল লিখে থাকি। আর আজকে আমরা তাই আপনাদের জন্য 10,000টাকা দামের মধ্যে কিছু সেরা স্মার্টফোনের সন্ধান নিয়ে এসেছি। আসুন দেখে নেওইয়া যাক যে এই দামের মধ্যে কোন স্মার্টফোন গুলি আপনাদের জন্য সেরা হবে।

Xiaomi Redmi Y2

Xiaomi Redmi Y2 স্মার্টফোনটি একটি সেলফি সেন্ট্রিক স্মার্টফোন। আর এই ফোনটি একটি মিড রেঞ্জের প্রসেসার যুক্ত, আর এছাড়া এটি এক্তু পুরনো আর এছাড়া Redmi Y2 তে আপনারা একটি ভাল ক্যামেরা আর দুয়াল রেয়ার ক্যামেরা পাবেন।

Xiaomi Redmi Note 5

Xiaomi Redmi Note 5 স্মার্টফোনটি একটি 10,000টাকা দামের মধ্যে সব থেকে সেরা স্মার্টফোন বলা যেতে পারে। আর এই ডিভাইসটিতে আপনারা স্ন্যাপড্র্যাগন 625 প্রসেসার পাবেন। আর এছাড়া এতে আপনারা ভাল ব্যাটারই লাইফও পাবেন আর এটি কাজ ঠিক ঠাক করে।

Realme1

Realme 1 স্মার্টফোনটি একটি মিদ রেঞ্জ স্মার্টফোন হিসাবে লঞ্চ করা হয়েছে আর এটি দেখে অবশ্য একে মিড রেঞ্জের স্মার্টফোন বলে মনে হয়না। এটি দেখতে একটি প্রিমিয়াম স্মার্টফোনের মতন। এই স্মার্টফোনটিতে হেলিও P60 চিপসেট আছে।

Xiaomi Redmi 5

Xiaomi Redmi 5 স্মার্টফোনটি একটি কম্প্যাক্ট ডিভাইস আর এই ডিভাইসে 18:9 অ্যাস্পেক্ট রেশিও আছে। আর এই ডিভাইসে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 450 চিপসেট পাবেন। আর এছাড়া এর র‍্যাম 4GB।

Honor 7C

Honor 7C স্মার্টফোনটি একটি মেটাল ইউনিবডি ডিজাইনের সঙ্গে এসেছে আর এতে স্ন্যাপড্র্যাগন 425 আহচ। আর এতে 4GB র‍্যামের সঙ্গে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে আর এটি AI ফিচার্স যুক্ত।

Moto G5S

Moto G5S নামের এই মোটোরোলা ডিভাইসে আপনারা স্ন্যাপড্র্যাগন 430 চিপসেট পাবেন আর এছাড়া এতে 3GB র‍্যাম আর 16MP র ব্যাক ক্যামেরা দেওয়া হয়েছে, এই ক্যামেরাটি ভাল বলা যায়।

Redmi Y1

Xiaomi Redmi Y1 স্মার্টফোনটিকে কোম্পানি সেলফি প্রেমী মানুষদের জন্য লঞ্চ করেছিল। আর এই ডিভাইসটি 10,000টাকা দামের মধ্যে ডিভাইসের মধ্যে যে ডিভাইস আছে তার মধ্যে অন্যতম সেরা সেলফি নেয়। আর এই ডিভাইসের বিল্ড ভাল।

Honor 7A

Honor 7A স্মার্টফোনটি একটি মেটাল ইউনিবডি ডিজাইনের ফোন আর এছাড়া এতে আপনারা 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে পাবেন। আর এছাড়া এই ফোনে 3GB র‍্যামের সঙ্গে 32GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই ডিভাইসটির USP এর ডুয়াল ক্যামেরা যুক্ত হওয়া।

Infinix Hote 6 Pro

এই ডিভাইসটিতে আপনারা স্ন্যাপড্র্যাগন 425 চিপসেট পাহবেন আর এছাড়া এই ফোনে আপনারা 3GB র‍্যামের সঙ্গে 32GB স্টোরেজ পাবেন আর এর সঙ্গে এতে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে।

10.or D

এই স্মার্টফোনটি 10,000টাকা দামের মধ্যে ফোনের মধ্যে খুব বেশি কিছু ভাল নয় তবে আপনাদের এটা বলে রাখি যে এই ফোনটি যদি হেভি ইউস না করেন তবে খুব একটা সমস্যা হবে না।

Digit.in
Logo
Digit.in
Logo