এগুলি হল অ্যামাজনের সব থেকে বেশি বিক্রিত স্মার্টফোন

এগুলি হল অ্যামাজনের সব থেকে বেশি বিক্রিত স্মার্টফোন
HIGHLIGHTS

এই স্মার্টফোনের তালিকায় রেডমি বা স্যামসং এর মতন স্মার্টফোন আছে

অ্যামাজনে এমনিতে প্রায়ই কোন না কোন জিনিসের ওপর ডিস্কাউন্ট দেয়। আর আজকে অ্যামাজন বেশ কিছু ভাল স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে। আর আপনি যদি বেশ কিছু দিন ধরেই একটি ভাল স্মার্টফোন কেনার কথা ভাবছিলেন আর, এর সঙ্গে আপনি যদি ডিস্কাউন্টের জিনিস কিনতে ভালবাসেন তবে আজকে আপনার কাছে একটি ভাল সুযোগ এসেছে। আপনি এবার আজকের এই অ্যামাজনের স্মার্টফোনের ওপর দেওয়া ডিস্কাউন্টের সুযোগ নিয়ে এখানের কোন ফোন পছন্দ হলে তা সহজেই নিজের করতে পারবেন। এই স্মার্টফোনের তালিকায় রেডমি বা স্যামসং এর মতন স্মার্টফোন আছে। তবে আসুন একবার দেখে নেওয়া যাক যে কোন কোন স্মার্টফোনের ওপর কেমন ডিস্কাউন্ট দেওয়া হচ্ছে।

Redmi Y1 (Dark Grey), এই রেডমির ফোনটি আপনি আজকের এই অ্যামাজনের সেরা বিক্রিত স্মার্টফোনের তালিকায় পাবেন। এই ফোনটি আপনি আজকে 8,999টাকায় কিনতে পারবেন। এর ইন্টারনাল স্টোরেজ 32GB। আর এই ফোনটির প্রতি মাসের মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 428টাকা থেকে। এখান থেকে কিনুন।

10.or E (Beyond Black), আজকে এই ফোনটি অ্যামাজন থেকে আপনি মাত্র 6,999টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটিতে 3 GB’র র‍্যাম দেওয়া হয়েছে। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 333টাকায়। এখান থেকে কিনুন।

Samsung On7 Pro (Gold), এই স্যামসং এর ফোনটি আপনি আজকে অ্যামাজনে মাত্র 7,990টাকায় কিনতে পারবেন। এর মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 380টাকা থেকে। এই ফোনটিতে 13MP’র প্রাইমারি ক্যামেরা অটো মোডের সঙ্গে দেওয়া হয়েছে। এখান থেকে কিনুন।

Moto E4 Plus (Iron Gray), এই মোটোরোলার ফোনটি আপনি আজকের অ্যামাজন সেলে মাত্র 9,885টাকায় কিনতে পারবেন। এই ফোনটিতে 32GB’র ইন্টারনাল স্টোরেজ দেওয়া হয়েছে। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 470টাকায়। এখান থেকে কিনুন।

Honor 6X (Grey),আজকে এই হনারের ফোনটি আপনি অ্যামাজন থেকে 9,999টাকায় কিনতে পারবেন। এই ফোনটির ইন্টারনাল স্টোরেজ 32GB। আর এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 470 টাকায়। এখান থেকে কিনুন।

Coolpad Note 5 Lite (Royal Gold) এই কুলপ্যাডের ফোনটি আজকের সেলে অ্যামাজন থেকে আপনি মাত্র 5,999টাকায় কিনতে পারবেন। এই ফোনটির র‍্যাম 3GB আর এর ইন্টারনাল স্টোরেজ 16 GB। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 285টাকায়। এখান থেকে কিনুন।

 

 নোটঃ সাইটে ডিভাইসের দাম কিছু পরিবর্তন দেখা যেতে পারে। সাইটে ডিভাইসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যক্তিরা করে থাকেন।

 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo