জানেন কি ফ্লিপকার্টের সেরা স্মার্টফোন কোন গুলি!

জানেন কি ফ্লিপকার্টের সেরা স্মার্টফোন কোন গুলি!
HIGHLIGHTS

এই সেরা স্মার্টফোনের তালিকায় আছে অনেক ব্র্যান্ডেড স্মার্টফোনের নাম

এমনিতেই অনলাইন শপিং ওয়েবসাইট ফ্লিপকার্ট প্রায়ই কোন না কোন ডিভাইসের অর ডিস্কাউন্ট দেয়। আর আজকেও তারা তাদের কিছু সেরা স্মার্টফোনের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে। আপনিও যদি বেশ কিছু দিন ধরেই কিছু ভাল স্মার্টফোন কেনার কথা ভাচভছিলেন তবে আপবনি আজকে ইচ্ছে হলে আপনার সেই ইচ্ছে পূর্ণ করতে পারবেন। আর আপনি যদি ডিস্কাউন্টে জিনিস কিনতে ভালবাসেন তাহলেও আপনার কাছে আজকে একটি ভাল সুযোগ এসেছে। তবে আসুন দেখে নেওয়া যাক যে ফ্লিপকার্ট কোন কোন স্মার্টফোনের ওপর কিরকম ডিস্কাউন্ট দিচ্ছে।

Moto G5 Plus (Fine Gold), আজকে এই স্মার্টফোনটি আপনি ফ্লিপকার্ট থেকে 10,9999 টাকায় নিজের করতে পারবেন। আর এই ফোনটির র‍্যাম 4 GB  আর এর ইন্টারনাল স্টোরেজ 32 GB। এর মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 534 টাকা থেকে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Samsung Galaxy On Nxt (Gold), আপনি আজকে এই স্যামসং ফোনটি ফ্লিপকার্ট থেকে 12,900 টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটির র‍্যাম 3 GB আর এই ফোনটি 64 GB’র ইন্টারনাল স্টোরেজ যুক্ত। এই ফোনটির নো ক্সট মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 2,150 টাকা থেকে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Redmi Note 4 (Dark Grey), আজকে এই রেডমির ফোনটি আপনি ফ্লিপকার্ট থেকে মাত্র 11,999 টাকায় কিনতে পাওয়া যাবে। এই ফোনটির র‍্যাম 4 GB আর এই ফোনটি 64 GB’র ইন্টারনাল স্টোরেজ যুক্ত। এই ফোনটির মান্থলি ইন্সটলমেন্ট শুরু হচ্ছে 582 টাকা থেকে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Lenovo K8 Plus (Venom Black), আজকে এই লেনোভোর ফোনটি আপনি ফ্লিপকার্ট থেকে 9,999 টাকায় কিনতে পাওয়া যাবে। এই ফোনটির র‍্যাম 3 GB আর এর ইন্টারনাল স্টোরেজ 32 GB। এই ফোনটি 485 টাকার মান্থলি ইন্সটলমেন্টে কিনতে পাওয়া যাবে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

Panasonic Eluga Ray 700 (Mocha Gold), আজকে এই প্যানাসনিকের ফোনটি আপনি 9,999 টাকায় নিজের করতে পারবেন। এই ফোনটির র‍্যাম 3 GB আর এর ইন্টারনাল স্টোরেজ 32 GB। এর মান্থলি ইন্সটলমেন্ট 485 টাকা থেকে শুরু হচ্ছে। এটি ক্যাশ অন ডেলিভারিতেও কেনা যাবে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দামে পরিবর্তন দেখা যেতে পারে, সাইটের ডিভাইসের দামের পরিবর্তন সেই সাইটের ব্যক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo