Amazon GIF sale deals: ঘরকে বায়ু দূষণ থেকে দুরে রাখবে এই Air Purifiers, দেখে নিন বাজেট দামে সেরা কোনটি

Updated on 15-Oct-2024
HIGHLIGHTS

Amazon সাইটে আপাতত চলছে Great Indian Festival 2024 সেল

গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে Air Purifiers 20000 টাকার কম দামে সেরা ডিল পাওয়া যাচ্ছে

সময়ের সাথে সাথে হোম এয়ার পিউরিফায়ার একটি প্রয়োজনীয়তা হয়ে উঠছে

Amazon সাইটে আপাতত চলছে Great Indian Festival 2024 সেল। ই-কমার্স সাইট এই সময় বিভিন্ন প্রোডাক্টে হাজার-হাজার টাকা ডিসকাউন্ট অফার করছে। এরই মধ্যে একটি প্রোডাক্ট হল Air Purifiers একটি। গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে এয়ার পিউরিফায়ার 20000 টাকার কম দামে সেরা ডিল পাওয়া যাচ্ছে। শীতকাল আসতে আর মাত্র কয়েকটা দিন। শীতকাল আসতে না আসতেই বাতাসের মান দিন দিন খারাপ হচ্ছে এবং এয়ার পিউরিফায়ার ছাড়া আর কোন উপায় নেই। খারাপ বাতাসের কারণে সব ধরনের সমস্যা হওয়ার আশঙ্কা থাকে।

সময়ের সাথে সাথে হোম এয়ার পিউরিফায়ার একটি প্রয়োজনীয়তা হয়ে উঠছে। এই এয়ার পিউরিফায়ারগুলি উচ্চ-প্রযুক্তিগত মানের ফিচারগুলির সাথে লোড করা হয় এবং আধা ঘন্টার মধ্যে ঘরের হাওয়া বাতাস পরিষ্কার করে। এর পাশাপাশি এগুলি ব্যাকটেরিয়া এবং ভাইরাস দূর করে এবং পরিবারকে সংক্রমণ থেকে রক্ষা করে। আপনিও যদি একটি ভাল এয়ার পিউরিফায়ার এর খোঁজ করছেন তবে এখানে দেখে নিন।

আরও পড়ুন: জলের দরে বিক্রি হচ্ছে 200MP ক্যামেরা সহ Samsung Galaxy S23 Ultra 5G ফোন, জানুন নতুন দাম কত

হানিওয়েল কোম্পানির এই এয়ার পিউরিফায়ার 22,999 টাকায় লঞ্চ হয়েছিল। তবে এখন অ্যামাজন সেলে এটি ডিসকাউন্টের সাথে মাত্র 9,697 টাকায় বিক্রি হচ্ছে। এছাড়া এতে 1750 টাকার ছাড়ও দেওয়া হচ্ছে। সমস্ত অফার মিলিয়ে এই এয়ার পিউরিফায়ারটি মাত্র 7947 টাকায় কেনা যাবে।

ফিলিপ্স কোম্পানির এই এয়ার পিউরিফায়রটি অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভাল সেলে 12,499 টাকায় বিক্রি হচ্ছে। এতে কোম্পানি 17 শতাংশ ইনস্ট্যান্ট ছাড় অফার করছে অ্যামাজন।

শাওমি 4 লাইট এর আসল দাম 14,999 টাকা ছিল। তবে এখন এটি মাত্র 9999 টাকায় বিক্রি হচ্ছে। এছাড়া এতে ব্যাঙ্ক অফারও পাওয়া যাবে। যার পরে এটির দাম কমে 8249 টাকা হয় যাবে।

আপনি যদি একটি সস্তা দামের এয়ার পিউরিফায়র কিনতে চান তবে কুবো একটি ভাল বিকল্প হতে পারে। এটি মাত্র 6550 টাকায় অ্যামাজন সেলে বিক্রি হচ্ছে। তবে এটির আসল দাম 12,990 টাকা। যার মানে এতে পুরো 50 শতাংশ ছাড় দেওয়া হচ্ছে।

আরও পড়ুন: 9000 টাকা সস্তায় বিক্রি হচ্ছে 32MP সেলফি ক্যামেরা সর Realme 5G স্মার্টফোন, জানুন নতুন দাম কত

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :