VIVO S5 ফোনটি লঞ্চের আগেই এর স্পেক্স জানা গেছে

Updated on 07-Nov-2019
HIGHLIGHTS

ফোনে থাকবে 4,010mAh ব্যাটারি

22.5W ফাস্ট চার্জ সাপোর্ট করবে

32MP র সেলফি ক্যামেরা পাওয়া যেতে পারে

পরবর্তী ভিভো ফোন S5 TENAA তে দেখা গেছে আর এতে এই ফোনের স্পেক্সের বিষয়ে জানা গেছে। আর এই TENAA লিস্টিংয়ে এই ফোনের ছবি দেখা জায়নি। চিনের স্মার্টফোন কোম্পানি এবার Vivo S5 নামের একটি নতুন পোস্টার দিয়েছে যেখানে ফোনের ফ্রন্ট আর রেয়ারের ডিজাইন দেখা গেছে।

Vivo S5 ফোনের ব্যাক প্যানেলে ডায়মন্ড শেপড ক্যামেরা মডিউলার আছে আর এতে একটি LED ফ্ল্যাশ আছে। ক্যামেরা মডিউলারের নিচে একটি লেন্স দেখা গেছে। TENAA র লিস্টিং থেকে জানা গেছে যে এই ফোনটি 48MP র মেন ক্যামেরা, 8MP র সেকেন্ডারি ক্যামেরা আর 2 মেগাপিক্সলাএর তৃতীয় ক্যামেরার সঙ্গে আসবে।

ফোনের ডিসপ্লেতে একটি পাঞ্চ হোল ডিজাইন দেওয়া হয়েছে আর এই ফোনে একটি ইন স্ক্রিন ফিঙ্গরপ্রিন্ট রিডার আছে। আর এটি TENAA তে জানা গেছে যে এই ফোনে 6.44 ইঞ্চির AMOLED ডিসপ্লে দেওয়া হবে আর এই ফোনের রেজিলিউশান 1080×2400 পিক্সাল। আর এই ফুল HD+ রেজিলিউশানের ফোনে আপনারা 20:9 অ্যাস্পেক্ট রেশিও পাবেন।

মজার বিষয় এই যে এই ফোনের পোস্টারে এই S5 সিরিজ লেখা দেখা গেছে যা থেকে এই ফোন কোম্পানি কোন সিরিজে লঞ্চ করবে তা বোঝা গেছে। আর এই বছর ভিভো তাদের S1 আর S1 প্রো ফোন চিনে এনেছে। আর এই ফোনটির পরে এবার কোম্পানি Vivo S5 য়ের সঙ্গে Vivo S5 প্রো ফোনের বিষয়েও জানিয়েছে।

গুজবে শোনা গেছে যে Vivo S5 ফোনে স্ন্যাপড্র্যাগন 712 থাকবে আর এই ফোনে 8GB র‍্যামের সঙ্গে পেয়ার করে হবে আর এটি 128GB আর 256GB স্টোরেজে পাওয়া যাবে। আর এই ডিভাইসটি অ্যান্ড্রয়েড 9 পাই অপারেটিং সিস্টেম নির্ভর FunTouch OS 9.2 UIতে লঞ্চ করা হতে পারে।

ফোনের ফ্রন্ট ক্যামেরাতে 32MP র সেলফি ক্যামেরা থাকবে। আর এই ফোনে 4,010mAh য়ের ব্যাটারি দেওয়া হবে যা 22W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আর এই ভিভোফোনের দামের রেঞ্জের বিষয়ে এখনও কিছু জানা জায়নি। 

Connect On :