লঞ্চের আগেই গিকবেঞ্চের লিস্টিংয়ে OPPO K3 র বৈশিষ্ট্য জানা গেল

Updated on 23-May-2019
HIGHLIGHTS

23 মে লঞ্চ হবে Oppo K3

কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 SoC র সঙ্গে ফোনটি আসতে পারে

8GB র‍্যাম থাকার সম্ভনা

বলা হয়েছে যে 23 মে মানে আজকে Oppo তাদের নতুন K সিরিজের ফোন Oppo K3 চিনে লঞ্চ করতে পারে আর এর আগে এই ফোনের বিষয়ে কিছু জানা গেছে। চিনের একটি লঞ্চ ইভেন্টের আগে এই ফোনটি গিকবেঞ্চে দেখা গেছে। আর সেখানে এই Oppo K3 স্মার্টফোনটির সম্ভাব্য স্পেসিফিকেশান আর দাম অনলাইনে লিক হয়েছে।

গিকবেঞ্চের লিস্টিংটে এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 SoC আর 8GB র‍্যামের সঙ্গে দেখা গেছে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই বেসড কাস্টম স্কিন কালার OS য়ের সঙ্গে দেখা গেছে। লিস্টিংয়ে এই ডিভাইসের সিঙ্গে কোরে 1,521 স্কোর আর মাল্টি কোড়ে 5,670 স্কোর দেখা গেছে। আর এই বিষয়ে সবার আগে SlashLeaks জানিয়েছিল যে এই ফোনটি PCGM00 নাম্বারের সঙ্গে দেখা গেছে। চিনে ফোনটি Nebula Purple, Morning White আর Farm Black কালার অপশানে কেনা যাবে।

OPPO K3 ফোনটির আনুমানিক দাম

এর আগের লিক রিপোর্ট অনুসারে Oppo K3 ফোনটিকে কোম্পানি চিনে RMB 1,999 মানে প্রায় 20,200 টাকায় লঞ্চ করতে পারে। আর এই ফোনের 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টের দাম আসতে পারে। আর এই ফোনের 8GB র‍্যাম আর 256GB স্টোরেজ ভেরিয়েন্ট লঞ্চ করা হতে পারে।

লিক অনুসারে OPPO K3 ফোনটির আনুমানিক স্পেসিফিকেশান

এখনও পর্যন্ত আশগা সব রিপোর্ট যদি সত্যি বলে মনে করি তবে Oppo K3 ফোনটি 6.5 ইঞ্চির বেজেল লেস ডিসপ্লে DC Dimming, low brightness আর Stroboscopic Eye Protectionয়ের মতন ফিচার্সের সঙ্গে আসতে পারে। আর এই ফোনে আপনারা 3,765mAh য়ের ব্যাটারি পেতে পারেন। আর এই ফোনে কোম্পানি ফাস্ট চার্জিং VOOC 3.0 ফ্ল্যাশ চার্জ টেকনলজি আসতে পারে। আর এর সঙ্গে নচের জায়গায় ইউজার্সরা কোম্পানির এই ফোনে পপ আপ সেলফি ক্যামেরা পেতে পারে।

ক্যামেরার ক্ষেত্রে Oppo K3 ফোনে আপনারা ডুয়াল রেয়ার ক্যামেরা পেতে পারেন যা 16MP র প্রাইমারি ক্যামেরা সেন্সার আর 2মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা থাকতে পারে। আর এই ফোনে 16MP র পপ আপ ক্যামেরা থাকতে অপারে। আর শুধু তাই নয় এর সঙ্গ এও বলা হচ্ছে যে ফোনে 6th জেনারেশানের ইন স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেওয়া হতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :