লঞ্চ হওয়ার আগে Lenovo Z5s য়ের ক্যামেরা স্যাম্পেল দেখা গেল

লঞ্চ হওয়ার আগে Lenovo Z5s য়ের ক্যামেরা স্যাম্পেল দেখা গেল
HIGHLIGHTS

খুব তাড়াতাড়ি লঞ্চ হতে চলা Lenovo Z5s ফোনের ক্যামেরা স্যাম্পেল কোম্পানির Weibo অ্যাকাউন্ট থেকে দেখা গেল

18 ডিসেম্বর লঞ্চ হতে চলা নতুন স্মার্টফোন Lenovo Z5s ফোনটির বিষয়ে একের পর এক লিক আসছে। TENAA তে যে খবর পাওয়া গেছে তা অনুসারে লেনোভোর এই অফিসিয়াল পোস্টার্স থেকে ফোনের ট্রিপেল রেয়ার ক্যামেরার বিষয়ে জানা গেছে। আর আপনারা যদি অনেকক্ষণ ধরে এই ফোনের ক্যামেরা পার্ফর্মেন্সের বিষয়ে আমরা যদি কথা বলি রবে এই বিষয়ে লেনোভোর ক্যামেরা স্যাম্পেল এসে গেছে।

এই ছবি লেনোভোর অফিসিয়াল Weibo পেজে দেখা গেছে। আর এর একটি ক্লোজ ছবিতে ক্যাপশেন অনুসারে এই ছবি একটি সেন্সার জুম ফিচারের নমুনা সামনে এসেছে। আর এর কালার রিপ্রোডাকশান ভাল আর সাব্জেক্টের স্কিন টোণ ন্যাচারাল বলে মনে হচ্ছে।

আর ক্যামেরা আর স্পেসিফিকেশানের বিষয়ে আমরা সম্পূর্ণ ভাবে কোন কিছু জানিনা তবে এটুকু বলা যায় যে এই তিনটি সেন্সারে একটি টেলিফটো লেন্স আছে যা অপ্টিকাল জুমের সঙ্গে এসেছে। আর অন্য দুটি সেন্সার ওয়াইড অ্যাঙ্গেল আর ডেপথ সেন্সার যুক্ত হওয়ার মতন সম্ভাবনা আছে।

Lenovo Z5s ফোনটিতে বেজেল লেস ডিসপ্লে আছে আর এর টপে ফ্রন্ট ফেসিং ক্যামেরা অ্যাড করা হবে। আর লেনোভো একটি নতুন পোস্টার রিলিজ করেছে যার বিষয়ে ব্যাকে একটি ট্রিপেল ক্যামেরা দেওয়া হয়েছে। Lenovo Z5s ফোনটিতে 6.3 ইঞ্চির ডিসপ্লে আছে আর এটি 3,120mAh য়ের ব্যাটারি যুক্ত।

Digit.in
Logo
Digit.in
Logo