Redmi Note 7 ফোনটি লঞ্চের আগে ফ্লিপকার্টে টিজ করা হয়েছে

Updated on 20-Feb-2019
HIGHLIGHTS

28 ফেব্রুয়ারি Xiaomi ভারতে তাদের Redmi Note 7 ফোনটি লঞ্চ করার আগে এবার ফ্লিপকার্টে এই ডিভাইসটির জন্য একটি ডেডিকেটেড পেজ করা হয়েছে আর সেখানে এই ফোনের কিছু স্পেশাল ফিচার্স দেখানো হয়েছে

Xiaomi 28 ফেব্রুয়ারি ভারতে তাদের Redmi Note 7 ফোনটি লঞ্চ করবে আর এর পরে কোম্পানি অফিসিয়ালি জানিয়েছে। আর এই স্মার্টফোনটি চিনে লঞ্চ করার পরে এটি ভারতে কবে আসবে সেই নিয়ে সবাই অপেক্ষায় ছিল। আর এবার এই ফোনটি অফিসিয়ালি লঞ্চের আগে ফ্লিপকার্টে “নোটিফাই” য়ের ডেডিকেটেড পেজ লাইভ করা হয়েছে। নোটিফাই বটন ছাড়া এই পেজে ডিভাসিএর কিছু স্পেশাল ফিচার্সও দেখা গেছে। আর এই ফিচার্সে 48 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660SoC যুক্ত আর এই ফোনটি স্প্ল্যাশ রেজিস্টেন্স আর ভাল ব্যাটারি লাইফ যুক্ত।তবে এই ফোনের টিজার থেকে খুব বেশি কিছু জানা জায়নি তবে আমরা আগেই ডিভাইসটির বিষয়ে সব কিছু জেনে গেছি কারন Redmi Note 7 ফোনটি চিনে লঞ্চ হয়ে গেছে।

Redmi Note 7 ফোনটির স্পেসিফিকেশান

Redmi Note 7 ফোনটি প্রথম রেডমি ফোন যা গ্লাস ব্যাক, ওয়াটার ড্রপ নচ আর ফ্রন্ট আর রেয়ার প্যানেলে 2.5D গ্লাস যুক্ত। আর এই স্মার্টফোনটিতে 6.3 ইঞ্চির LCD ডিসপ্লে দেওয়া হয়েছে আর এই ফোনের রেজিলিউশান 2340×1080 পিক্সাল। আর এই ফোনে ফুল HD+ ডিসপ্লে দেওয়া হয়েছে আর এই ফোনটির অ্যাস্পেক্ট রেশিও 19:5:9। আর এই স্মার্টফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 SoC যুক্ত আর এটি অক্টা কোর প্রসেসার যুক্ত আর এই ফোনে 14nm প্রসেসদার নির্ভর Kryo 260 কোর্স যুক্ত আর এই ফোনে অ্যাড্রিনো 512GPU আছে।

আমরা যদি ক্যামেরার কথা বলি তবে Redmi Note 7 ফোনটি প্রথম বাজেট ফোন যা 48MP র ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ডিভাইসটির ব্যাকে একটি 48MP  ক্যামেরা আছে আর যা Samsung GM1 ইমেজ সেন্সার যুক্ত আর এতে একটি 5MP র ক্যামেরা আছে যা ডেপথ সেন্সার যুক্ত। আর রেডমির এই ফোনটিতে ফ্রন্টে একটি 13 মেগাপিক্সলাএর ক্যামেরা আছে। Redmi Note 7 ফোনটিতে ক্যামেরা সেটআপে AI ফিচার্স আছে আর এই ফোনে সেইন রেকগজেশান AI পোট্রেড মোড আর AI বিউটি মোড আছে।

Redmi Note 7 ফোনে আপনারা রেয়ার মাইন্ডেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সার পাবেন আর এর সঙ্গে এটি ব্লু, গোল্ড আর টুইলাইট ব্ল্যাক কালারে পাওয়া যাবে। আর কানেক্টিভিটির জন্য এই ফোনে Wi-Fi, ব্লুটুথ 5.0, GPS<IR ব্লাস্টার একটি USB টাইপ C পোর্ট আর 3.5mm অডিও জ্যাক আছে। আর এই স্মার্টফোনটিতে 4,000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

Redmi Note 7 ফোনের দাম

Redmi Note 7 ফোনটিতে 3GB র‍্যাম ভেরিয়েন্টের দাম চিনে RMB 999(প্রায় 10,400 টাকা) আর 4GB র‍্যাম ভেরিয়েন্টের দাম RMB 1,199(প্রায় 12,500টাকা) দামে আর এই ফোনটি ভারতে এই একই দামে লঞ্চ করা হবে বলে মনে করা হচ্ছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :