REALME সামনের দীপাবলির আগেই এই স্পেশাল ডিভাইস আনতে পারে

Updated on 09-Aug-2019
HIGHLIGHTS

দুটি নতুন কোয়াড ক্যামেরা ফোনের নিশ্চয়তা

রিয়েলমি আর প্রো সিরিজে কোয়াড ক্যামেরা ফোন লঞ্চ হতে পারে

যখন সাওমি 64MP র ক্যামেরা ফোনের বিষয়ে কথা বলছে আর তখন রিয়েলমি নিউ দিল্লিতে বৃহস্পতিবার এই নিয়ে একটি ইভেন্ট করেছিল। আর এই ইভেন্টে কোম্পানি জানিয়েছে Realme series, Realme Pro series, আর Realme Xসিরিজের মতন কোয়াড ক্যামেরা ফোন লঞ্চ করা হবে। আর রিয়েলমি জানিয়েছে যে তারা তাদের প্রথম 64MP ক্যামেরা ফোন এই বছর দীপাবলির আগে লঞ্চ করবে। আর এর আম্নে এই যে 27 অক্টোবরের আগেই এই ফোনট লঞ্চ করা হবে।

এই ইভেন্টের সময়ে রিয়েলমি 64MP র ক্যামেরা ফোনের বিষয়ে ডিটেলসে কিছু বলেনি। আর কোম্পানি বলেছে যে তারা তাদের 64MP  ক্যামেরা ফোনে স্যামসাংয়ের ISOCELL Bright GW1 সেন্সার দেবে।

আর এর আগে কোম্পানির অফিসিয়াল টুইটারে একটি পোস্টার টিজার করা হয়েছিল আর তা অনুসারে Realme 5আর Realme 5প্রো স্মার্টফোনটি চারটি রেয়ার ক্যামেরা যুক্ত হবে। আর আশা করা যায় যে এটি Realme X য়ের আপগ্রেটেড ভার্সান 64MP ক্যামেরা সেন্সার আর চারটি রেয়ার ক্যামেরা সেটআপের সঙ্গে দেওয়া হবে।

কোম্পানি বলেছে যে 64MP র ক্যামেরা ফোনে 64MP র মোড হবে জার সাহায্যে গ্রাহকরা 64MP র ছবি নেবে। আর রিয়েলমি সেখানে তাদের কোয়াড ক্যামেরা সেটআপে আসবে আর এর পরে সেটআপ সুপার ওয়াইড অ্যাঙ্গেল ছবি সাপোর্ট, 2X টেলিফটো লেন্স, ‘আল্ট্রা মাইক্রো’ ছবি সাপোর্ট করে আর এক্সপার্ট মোডের সঙ্গে দেওয়া হবে।

Connect On :