Apple WWDC ইভেন্টের আগেই সস্তা হল iPhone 14 Plus, 12 হাজার টাকার ছাড়ে কেনার সুযোগ

Apple WWDC ইভেন্টের আগেই সস্তা হল iPhone 14 Plus, 12 হাজার টাকার ছাড়ে কেনার সুযোগ
HIGHLIGHTS

Flipkart সেলে Apple iPhone 14 plus ফোনটি ছাড়ের পর মাত্র 80,999 টাকায় বিক্রি হচ্ছে

Apple এর এই স্মার্টফোনটি গত বছরের সেপ্টেম্বর মাসে লঞ্চ হয়েছিল

ফোনটি 89,900 টাকার শুরুর দামে বাজারে আনা হয়েছিল

Apple WWDC 2023 ইভেন্ট শুরু হওয়ার আগেই, কোম্পানির লেটেস্ট ডিভাইস iPhone 14 Plus ফোনে ব্যাপক ছাড় অফার করা হচ্ছে। স্মার্টফোনটি ই-কমার্স সাইট Flipkart-এ বাম্পার ডিসকাউন্টে বিক্রি করা হচ্ছে। Flipkart সাইটে Mobile Bonanza sale চলছে। এই সেলে Apple iPhone 14 plus ফোনটি ছাড়ের পর মাত্র 80,999 টাকায় বিক্রি হচ্ছে।

Apple iPhone 14 Plus ফ্লিপকার্ট অফার

Apple এর এই স্মার্টফোনটি গত বছরের সেপ্টেম্বর মাসে লঞ্চ হয়েছিল। ফোনটি 89,900 টাকার শুরুর দামে বাজারে আনা হয়েছিল। তবে আপনি ফ্লিপকার্ট সেলে Apple iPhone 14 Plus ফোনটি 9 শতাংশ ছাড়ে কিনতে পারবেন। ফোন কিনতে এখানে ক্লিক করুন

আরও পড়ুন: Apple WWDC 2023 আজ থেকে হবে শুরু, কোথায় এবং কীভাবে লাইভ দেখবেন এই মেগা ইভেন্ট? জানুন

Apple iPhone 14 Plus ফোনে রয়েছে ব্যাঙ্ক অফারও

Flipkart এর ডিসকাউন্ট ছাড়াও এই ফোনে ব্যাঙ্ক অফারও দেওয়া হচ্ছে। HDFC ব্যাঙ্ক কার্ড ইউজাররা 4000 টাকার অতিরিক্ত ছাড়ে এই ফোনটি কিনতে পারেন।

Apple iPhone 14 Plus এক্সচেঞ্জ অফার

ফ্লিপকার্ট পুরানো স্মার্টফোনের এক্সচেঞ্জে 33,000 টাকা পর্যন্ত ছাড় অফার করছে। বলে দি যে পুরানো ফোনের এক্সচেঞ্জ প্রাইস তার মডেল, অবস্থা এবং ব্র্যান্ডের উপর নির্ভর করবে।

Apple iPhone 14 Plus ফোনে কী রয়েছে ফিচার এবং স্পেক্স

Apple iPhone 14 Plus ফোনে 6.7-ইঞ্চি সুপার রেটিনা XDR OLED ডিসপ্লে রয়েছে। ফোনটি Apple এর চিপসেট A15 Bionic এবং iOS 16 অপারেটিং সিস্টামে কাজ করে।

আরও পড়ুন: Google Pixel 8 আসবে উন্নত Chip নিয়ে? কোন আপগ্রেডেশন মিলবে এখানে?

স্মার্টফোনটি তিনটি স্টোরেজ অপশনে আসে – 128GB, 256GB এবং 512GB। iPhone 14 Plus ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা এবং একটি ফ্রন্ট ক্যামেরা দেওয়া। ফোনের রিয়ারে 12-মেগাপিক্সেলের দুটি ক্যামেরা রয়েছে। ফোনে সেলফি সেন্সর হিসেবে 12 মেগাপিক্সেলের ক্যামেরা রয়েছে। Apple iPhone 14 Plus একাধিক কালার ভ্যারিয়্যান্টে অফার করা হয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo