জাতীয় সেলফি দিবসে দারুন সব সাওমি সেলফি ফোনের সম্ভার নিয়ে হাজির অ্যামাজন

জাতীয় সেলফি দিবসে দারুন সব সাওমি সেলফি ফোনের সম্ভার নিয়ে হাজির অ্যামাজন
HIGHLIGHTS

আজ জাতীয় সেলফি দিবস

আজকে তাই বিশেষ সেল অ্যামাজনে

সাওমির এই বিশেষ সেলে পাওয়া যাবে দারুন সব সেলফি সেন্ট্রিক ফোন

আজকাল প্রায় প্রতিদিনই কোন না কোন দিবস, আর এই দিবসের সমারোহে আজকের দিনটি সেলফি প্রেমীদের কাছে একটি বিশেষ দিন। কারন আজকে জাতীয় সেলফি দিবস। আর এই জাতীয় সেলফি দিবসের জন্য আজকে অ্যামাজনে সাওমি স্পেশাল সেল নিয়ে এসেছে। আজকে আপনারা এখানে বেশ কিছু দারুন সেলফি সেন্ট্রিক ফোন কিনতে পারবেন।

Redmi Y3 

রেডমির এই সেলফি সেন্ট্রিক ফোনের লেটেস্ট মডেলটি আজকে আপনারা এখানে মাত্র 9,999 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম এখানে 11,999 টাকা বলা হয়েছে। এই ফোনে আছে 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ। ফোনটির ফ্রন্টে একটি 32MP র ক্যামেরা দেওয়া হয়েছে। ফোনটি 6.26 ইঞ্চির ডিসপ্লে যুক্ত। এখান থেকে কিনুন।

Redmi 6 Pro

এই রেডমি ফোনটিতে 3GB র‍্যামের সঙ্গে 32GB স্টোরেজ পাওয়া যাবে। আর এই 5.84 ইঞ্চি ডিসপ্লে যুক্ত ফোনটি আপনারা আজকে এখানে মাত্র 8,999 টাকায় কিনতে পারবেন। সাইটে এর আসল দাম 11,499 টাকা বলা হয়েছে। আর এই ফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরাতে 12+5Mp আর ফ্রন্টে একটি 5MP র ক্যামেরা পাবেন। এখান থেকে কিনুন।

Redmi 6A

এই ফোনটি আপনারা আজকে এখানে মাত্র 5999 টাকায় কিনতে পারবেন। এর আসল দাম 6,999 টাকা বলা হয়েছে। আর এই ফোনটিতে আপনারা 2GB র‍্যাম আর 16GB স্টোরেজ পাবেন। এখান থেকে কিনুন।

Xiaomi Mi A2

আজকে এই সাওমি ফোনটি আপনারা মাত্র 10,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এই ফোনের আসল দাম 10,999 টাকা বলা হয়েছে। আর এই ফোনটিতে আপনারা 4GB র‍্যামের আস্নগে 64GB স্টোরেজ পাবেন। ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরাত্যে 12+20MP ক্যামেরা আছে। আর এই ফোনের ফ্রন্টে একটি 20MP র ক্যামেরা আছে। এখান থেকে কিনুন।

Redmi 7

আপনারা আজকে এই রেডমি ফোনটি আজকে এখানে 7,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 9,999 টাকা বলা হয়েছে। আর এই ফোনটিতে আপনারা একটি 2GB র‍্যাম আর 32GB স্টোরেজ পাবেন। আর এইফোনে আপনারা ডুয়াল রেয়ার ক্যামেরাতে 12+2MP র ক্যামেরা আর ফ্রন্টে একটি 2MP র ক্যামেরা পাবনে। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন হতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo