25 জানুয়ারি NOKIA হয়ত তাদের ‘ওরিজিনাল’ ফোন লঞ্চ করবে

Updated on 06-Jan-2020
HIGHLIGHTS

Nokia ‘ওরিজিনাল’ ফোন 25 জানুয়ারি আসবে

এই বিষয়ে HMD গ্লোবালের অফিসিয়াল টুইটার থেকে জানা গেছে

আর এটি Nokia 9.2 Pureview ফোন লঞ্চের ডিলের বিষয়ের পরে জানা গেছে

নোকিয়ার Nokia 9.2 PureView ডিলেড হওয়ার পরে তারা এই সময়ে আরও নতুন জিনিস নিয়ে আসতে চায়। আর এই ফোনের গুজব এর আগে এসেছে। আর এর সঙ্গে কোম্পানি তাদের ‘ওরিজিনাল’ ডিভাইসের বিষয়েও এই মাসেই বলেছে।

HMD গ্লোবালের চিফ প্রোডাক্ট অফিসার Juho Sarvikas একটি টুইট করেছেন সেখানে অ্যাডিডাস ওরিজিনাল দেখা গেছে। এর থেকে কিই বা বোঝা যায়? আর এই নিয়ে সবাই এত উত্তেজিতই বা কেন?এরা কারন এখানে যে ট্যাগ লাইন দিয়ে এটি টুইট করা হয় তা ভাল করে দেখলেই সেই বিষয়ে বোঝা যাবে। তিনি বলেন, “ এটি চতুর্থ বছর যখন আমি নতুন জুতো কিনি CES আর MWC র জন্য যা সেরা বলা যায় না। এখানে এই লিমিটেড অ্যাডিডাশ ওরিজিনাল দেখুন। এর মানে এই যে আপনাদের নোকিয়া ওরিজিনাল আনতে হবে @nokiamobile #ChineseNewYear”।  এই টুইট থেকে মনে হয় যে অ্যাডিডাস ওরিজিনালের মতন নোকিয়া ওরিজিনালও আসবে। আর এটি হয়ত তাদের কোন পুরনো ফোন নতুন অবতারে আসবে। এর আগেও কোম্পানি এই রকম করেছে।

https://twitter.com/sarvikas/status/1213386412604588034?ref_src=twsrc%5Etfw

এর সঙ্গে Juho  চিনা নিউয়ারের হ্যাসট্যাগও দিয়েছেন। আর এই এশিয়ান উৎসব 25 জানুয়ারি এর মানে এই হতে পারে যে এই দিনেই এই ফোনটি আসবে। আর এর সঙ্গে নোকিয়া ওরিজিনাল কি হবে তা জানলে তাও আমরা আপনাদের জানাব।

Connect On :