Asus Zenfone 6 Prototypes য়ের মাধ্যমে এই স্মার্টফোনটির ট্রিপেল ক্যামেরা সেটআপের বিষয়ে জানা গেছে

Asus Zenfone 6 Prototypes য়ের মাধ্যমে এই স্মার্টফোনটির ট্রিপেল ক্যামেরা সেটআপের বিষয়ে জানা গেছে
HIGHLIGHTS

মোবাইল কোম্পানি আসুস তাদের আগামী স্মার্টফোন Asus Zenfone 6 য়ের জন্য প্রোটোটাইপ নিয়ে এসেছে, Asus Zenfone 6 Prototypes য়ের মাধ্যমে এই ফোনটি কেমন হবে সেই বিষয়ে অনুমান করা সম্ভব

আসুসের নতুন ফোন Zefone 6 আসতে এখনও দেরি আছে তবে এবার এর প্রোটোটাইপ ছবি লিক হয়েছে। আর এই লিক ছবি থেকে এই ফোনটির বিষয়ে একটা অনুমান সহজেই করা যাচ্ছে, যে এই ফোনটি কেমন হবে। এই নতুন স্মার্টফোনটি বানানোর সময়ে কোম্পানি অনেক নতুন নতুন এক্সপেরিমেন্ট করেছে। আর একটা জিনিস কিন্তু মাথায় রাখতে হবে যে এই ফোনটির প্রোটোটাইপই এখন দেখা গেছে, আসল ফোনটি কেমন হবে তা ফোনটি হাতে না আসা পর্যন্ত বলা সম্ভবনা।

আপনাদের বলে রাখি যে Asus Zefnone 6 টি সামনের বছর লঞ্চ করা হবে। আর এই প্রোটোটাইপে আপনারা বেশ কিছু ডিজাইন আইডিয়া আর ক্যামেরা পোজিশান দেখতে পারবেন। আর এতে আপনারা ফ্রন্ট ক্যামেরার একটা ছোট কাটআপ ডিসপ্লে ঘিরে থাকা ক্যামেরা দেখা গেছে। আর বাকি ছবিতে Essential PH1 য়ের মতন ডিসপ্লে কাটআউট দেখা গেছে।

Asus Zenfone 5Z ফোনটির স্পেসিফিকেশান আর ফিচার্স

এই ফোনটি কোম্পানি MWC  2018 তে Asus Zenfone 5 আর Zenfone 5 Lite য়ের সঙ্গে Asus Zenfone 5Z য়ের বিষয়ে জানিয়েছিল। আর এই স্মার্টফোনটির স্পেস্ফিকেশান যদি আমরা দেখি তবে এই ফোনে 6.2 ইঞ্চির ফুল HD+ এজ টু এজ স্ক্রিন আছে। আর এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট আছে। আর সেখানে যদি এই ফোনের স্টোরেজ আর র‍্যামের দিকটি দেখা হয় তবে এতে 8GB র‍্যাম আছে আর এর ইন্টারনাল স্টোরেজ 256GB। আর এই ফোনে আপনারা ডুয়াল রেয়ার ক্যামেরাতে 1.4 মাইক্রনের 12MP র ক্যামেরা আর অন্য ক্যামেরাটি 8মেগাপিক্সালের পাবেন। আর সেখানে এই ফোনের এই সেকেন্ডারি ক্যামেরাটি 120ডিগ্রি ওয়াইড অ্যাঙ্গেলে ছবি তুলতে পারবে আর এর সঙ্গে এটি পোট্রেড মোডের শটও নিতে পারবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo